ফুপুর সাথে প্রেম, মনোমালিন্যে ভাতিজার আত্মহত্যা, ফুপুর চুল কাটলেন আত্মীয়রা!


স্টাফ রিপোর্টার : , আপডেট করা হয়েছে : 14-10-2022

ফুপুর সাথে প্রেম, মনোমালিন্যে ভাতিজার আত্মহত্যা, ফুপুর চুল কাটলেন আত্মীয়রা!

নিজের ভাতিজার সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন মালদহের পুরাটুলির এক মহিলা। সেই সম্পর্কে অশান্তি, মনোমালিন্যের জেরে আত্মহত্যার  পথ বেছে নিয়েছিলেন মহিলাটির ভাতিজা, এমনই অভিযোগ ছিল পরিবারের। এই ঘটনার পর থেকেই গ্রাম ছাড়া ছিলেন ওই মহিলা। তবে শুক্রবার গ্রামে ফিরতেই তাঁর ওপর চড়াও হয় মৃত ব্যক্তির পরিবারের লোকেরা। এমনকী মহিলার চুল কেটে মারধর করা হয়েছে বলেও অভিযোগ।

ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের মালদহের ইংরেজবাজার থানার পুরাটুলি কলোনি এলাকায়। এই এলাকাতেই থাকতেন ওই মহিলা। অভিযোগ, নিজের ভাতিজার সঙ্গেই পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। এই সম্পর্কের জেরেই মানসিক অবসাদে ভুগতে শুরু করে সেই যুবক। শেষে আত্মহত্যা করেন তিনি। 

সেই আত্মহত্যার জন্য ওই মহিলাকে কাঠগড়ায় তুলেছিলেন মৃত যুবকের স্ত্রী ও পরিবারের লোকজন। ফলে বাড়ি ছাড়া ছিলেন তিনি। শুক্রবার সকালে নিজের বাড়িতে ফিরলেই তাঁর ওপর হামলা করে ওই যুবকের পরিবার।

অভিযোগ, ওই মহিলাকে রাস্তায় ফেলে মারধর করা হয়। এমনকী তাঁর চুল কেটে নেওয়া হয়। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ইংরেজবাজার থানার পুলিশ। তারা এসে পরিস্থিতি সামাল দেয়।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]