ফের ঢাকায় আসছেন কবীর সুমন


বিনোদন ডেস্ক , আপডেট করা হয়েছে : 12-10-2022

ফের ঢাকায় আসছেন কবীর সুমন

২০০৯ সালে ঢাকায় আসছিলেন গায়ক, গীতিকার, অভিনেতা ও রাজনীতিক কবীর সুমন। এরপর আর তিনি এ দেশে আসেননি। দীর্ঘ ১৩ বছর পর ভারতীয় বাঙালি এই গায়ক ফের ঢাকায় আসছেন।

আগামী ১৫ অক্টোবর থেকে ঢাকার জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে তিন দিনব্যাপী ‘তোমাকে চাই-এর ৩০ বছর উদযাপন’ অনুষ্ঠানে গান পরিবেশন করবেন এই গুণী শিল্পী।

এর মধ্যে ১৫ অক্টোবর গাইবেন আধুনিক বাংলা গান, ১৮ অক্টোবর গাইবেন আধুনিক বাংলা খেয়াল এবং ২১ অক্টোবর আবার আধুনিক গান।

শোটির আয়োজন করছে পিপহোল। তারা জানিয়েছে, টিকিট বিক্রির ঘোষণার ৭২ ঘণ্টার মধ্যে ১৫ ও ২১ অক্টোবরের সব টিকিট শেষ হয়ে গেছে। ১৮ অক্টোবরের টিকিটও শেষের পথে। তাই পরিস্থিতি বিবেচনায় এখন স্ট্যান্ডিং টিকিটের কথা ভাবছেন আয়োজকরা।

এদিকে, অনুষ্ঠানে সরাসরি উপস্থিত না হয়েও দেশ ও দেশের বাইরে থেকে অনলাইনে অনুষ্ঠানটি উপভোগ করা যাবে। তবে সেক্ষেত্রেও আলাদা টিকিট সংগ্রহ করতে হবে দর্শকদের।

শোনা যায়, ২০০৯ সালের অক্টোবরে কবীর সুমন যখন এসেছিলেন, সে সময় গানের প্রোগ্রাম ছিলো বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে। কিন্তু সেখানে গান গাইতে গেলে তাকে বাধা দেয়া হয়। বাধ্য হয়ে অনুষ্ঠান না করে ফিরে যান কলকাতায়। সেই অভিমান চেপে রেখেই এক যুগের বেশি সময় কবীর সুমন ঢাকায় আসেন না বলে গুঞ্জন।

তবে বাংলাদেশের গণমাধ্যমের কাছে তিনি দাবি করেছেন, কোনো অভিমানের কারণে নয়, গত এক যুগে তাকে বাংলাদেশে আসার জন্য আমন্ত্রণই জানানো হয়নি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]