ঘিওরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে, নিহত ২


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 12-10-2022

ঘিওরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে, নিহত ২

মানিকগঞ্জের ঘিওরে নিয়ন্ত্রণ হারিয়ে সিমেন্টের খুঁটি বোঝাই  ট্রাক খাদে পড়ে ২ শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এর আগে বেলা আড়াইটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওরের পুখুরিয়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘিওর থানার এস আই মো. আল মামুন। 

নিহতরা হলেন- কুড়িগ্রাম সদরের রুহুল আমিন (৩০) ও জসিম উদ্দিন (২৭)। দুজনেই ট্রাকে শ্রমিকের কাজ করতেন। 

ঘিওর থানার এস আই মো. আল মামুন জানান, দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওরের পুখুরিয়া এলাকায় একটি মোটরসাইকেলকে সাইট দিতে গিয়ে পাটুরিয়াগামী খুঁটি (ঘরের তৈরির খুঁটি) বোঝাই একটি পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের চালক-হেলপার ও দুই শ্রমিক গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়। 

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মো.জাকির হোসেন জানান, চিকিৎসাধীন অবস্থায় রাতে রুহুল আমিন ও জসিম উদ্দিন মারা যায়। উন্নত চিকিৎসার জন্য চালক ও হেলপারকে ঢাকায় পাঠানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং হাসপাতালে খোঁজ খবর নেওয়া হয়। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার মোটরসাইকেল চালক ও আরোহীকে খুঁজে পাওয়া যায় নাই। তবে তাদের মোটরসাইকেল অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]