ব্র্যাড পিট প্লেনের মধ্যে তাঁকে মেরেছিলেন, আদালতে দাবি অ্যাঞ্জেলিনা জোলির


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 05-10-2022

ব্র্যাড পিট প্লেনের মধ্যে তাঁকে মেরেছিলেন, আদালতে দাবি অ্যাঞ্জেলিনা জোলির

আবার আদালতে লড়াইয়ে অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিট। হালে অ্যাঞ্জেলিনা আদালতে দাবি করেছেন, ২০১৬ সালে ব্র্যাড বিমানের মধ্যে তাঁকে মারধোর করেন। আর তা নিয়েই আবার বিরাট বিতর্ক দুই তরফের মধ্যে।

হালে ব্র্যাড পিট একটি মামলা দায়ের করেছেন অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে। তাঁর অমতে অ্যাঞ্জেলিনা তাঁদের যৌথ একটি ব্যবসার অংশীদারিত্ব বিক্রি করে দিয়েছেন বলে অভিযোগ তাঁর। আর তার উত্তরেই অ্যাঞ্জেলিনার তরফে আদালতে বলা হয়েছে ২০১৬ সালের এক ঘটনা।

কী বলা হয়েছে সেখানে? অ্যাঞ্জেলিনা জোলির আইজীবীন জানিয়েছেন, ২০১৬ সালে বিমানের মধ্যে অভিনেত্রীকের মারধর করেন ব্র্যাড। তাঁদের দাবি, এয়ারপোর্টে পৌঁছোনের আগে থেকেই ব্র্যাডের মাথা গরম ছিল। প্লেনে ওঠার পরে অ্যাঞ্জেলিনা তাঁকে জিজ্ঞাসা করেন, কী হয়েছে। তাতে ব্র্যাড তাঁর মাথায় ধাক্কা দিয়ে ঠেলে শৌচালয়ের কাছে নিয়ে যান,। তার পরে দেওয়ালের সঙ্গে চেপে ধরেন। এর পরে নাকি অ্যাঞ্জেলিনা আক্রমণ থেকে বাঁচতে ব্র্যাডের পিছন দিকে চলে যান এবং তাঁঁকে পিছন থেকে জড়িয়ে ধরেন। ব্র্যাড তখন পিছন দিকে লাফ দিয়ে বিমানের একটি আসনে ঝাঁপিয়ে পড়েন। তাতেও চোট পান অ্যাঞ্জেলিনা।

এমন কথাও অ্যাঞ্জেলিনারল আইনজীবীরা বলেছেন, তাঁদের সন্তানরাও নাকি সেখানে উপস্থিত ছিল। তারা ব্র্যাডকে থামাতে গেলে মার খায় তাঁর হাতে। তারা পরস্পরকে বাঁচানোর চেষ্টা করে এবং এদিক ওদিক পালা। তার মধ্যেও এক জনের গলা টিপে ধরেন ব্র্যাড আর একজনের মুখে মারেন।

২০১৬ সালে বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের। সন্তানদের দায়িত্বও ভাগাভাগি করে দিয়েছে আদালত। যদিও এর আগেও এই একই অভিযোগ অ্যাঞ্জেলিনা জোলি তুলেছিলেন। এবার তাঁর তোলা অভিযোগ সম্পর্কে ব্র্যাড পিটের আইনজীবীর বক্তব্য, অ্যাঞ্জেলিনা জোলি এক এক বার এক এক ধরনের কথা বলেন। 

এর আগে এই অভিযোগ তোলার পরে এফবিআই এই বিষয়টির তদন্ত হাতে নেয়। তখন অ্যাঞ্জেলিনা জোলি বিষয়টি থেকে পিছিয়ে এসেছিলেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]