রিয়ালের সঙ্গে বিচ্ছেদই হয়ে গেল রামোসের

Rajshahir Somoy Desk || ২০২১-০৬-১৭ ১২:৪৯:০৮

image

ক্রীড়া ডেস্ক: অনেকদিন ধরেই বিষয়টার আলোচনা চলছিল। বিশেষ করে গত মৌসুমে পুরোপুরি নিশ্চিতই হয়ে যায় যে, রিয়াল মাদ্রিদ আর তাদের অধিনায়ক এবং ডিফেন্ডার সার্জিও রামোসকে দলে রাখতে চায় না।

অবশেষে সেটাই সত্যি হলো। ১৬ বছরের সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দিলেন সার্জিও রামোস এবং রিয়াল মাদ্রিদ। লজ ব্লাঙ্কোজদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার ২ সপ্তাহ আগেই ঘোষণাটা এসে গেলো। এখন শুধু ক্লাব টেন্টে এসে বিচ্ছেদের কাগজ-পত্রে স্বাক্ষর করবেন রামোস।

রামোসকে আরও এক বছরের জন্য থাকার প্রস্তাব দিয়েছিল রিয়াল। তবে, শর্ত ছিল আগে যে পারিশ্রমিক পেতেন তা থেকে ১০ ভাগ কমিয়ে দেয়া হবে। কিন্তু রামোস চেয়েছিলেন চুক্তিটা ২ বছরের জন্য হোক। তাতে অবশ্য ক্লাব রাজি ছিল না।

দুই পক্ষের চাওয়ায় মিল না হওয়ার কারণে শেষ পর্যন্ত বিচ্ছেদই ঘটাতে হলো রিয়াল মাদ্রিদ এবং সার্জিও রামোসকে। ১৬ বছর রিয়ালের জার্সিতে কাটিয়ে দেয়ার পর আজ (বৃহস্পতিবার) স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টায় আনুষ্ঠানিক ঘোষণা দিতে মিডিয়ার সামনে হাজির হবেন রামোস। সঙ্গে থাকবেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজও। সেখানেই আনুষ্ঠানিক বিদায় জানানো হবে রামোসকে।

রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ‘রিয়াল মাদ্রিদ আগামীকাল (বৃহস্পতিবার) আনুষ্ঠানিকভাবে সার্জিও রামোসের বিদায়ের কথা ঘোষণা করবে। প্রাতিষ্ঠানিক কিছু প্রক্রিয়ার মধ্য দিয়ে রামোসকে বিদায় জানানো হবে। তার আগেই এক ভার্চুয়াল প্রেস কনফারেন্সে মিডিয়ার সামনে আসবেন রামোস।’

সান্তিয়াগো বার্নাব্যুতে থেকে ১৬ বছরে সার্জিও রামোস মোট ৪টি চ্যাম্পিয়ন্স লিগ, ৪টি ক্লাব বিশ্বকাপ, তিনটি ইউরোপিয়ান সুপার কাপ, ৫টি লা লিগা শিরোপা, ৫টি কোপা ডেল রে এবং ৪টি সুপারকোপা ডি এস্পানা জয় করেন।

রাজশাহীর সময় / এফ কে

Publisher:Md. Abu Hena Mostafa Zaman, Chief Editor Md. Abdul Awal

Editor: Md.masudrana Rabbani, Mobile No: 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi

Email : [email protected], [email protected]