ঢাকা বুধবার, এপ্রিল ১৪, ২০২১
রাজশাহীতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণে অন্ত:স্বত্বা কিশোরী, ধর্ষক গ্রেফতার
  • rajshahirsomoy dex
  • ২০২১-০৩-০৭ ১২:৩৫:৩৫
রাজশাহীতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণে অন্ত:স্বত্বা কিশোরী, ধর্ষক গ্রেফতার

এসএম বিশাল: রাজশাহী নগরীতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন ধরে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ওই কিশোরী তিন মাসের অন্তঃস্বত্বা বলে জানা গেছে।

গতকাল শনিবার রাতে ওই কিশোরীর বাবা ফরিদ হোসেন বাদি হয়ে নগরীর চন্দ্রিমা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্ত শিফাতকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শিফাত নগরীর চন্দ্রিমা থানাধীন মেহেরচন্ডি চকপাড়া এলাকার বাবুর ছেলে। ভুক্তভোগী কিশোরীর বাড়িও একই এলাকায়।

এরআগে গত ১৮ ফেরুয়ারি নগরীর শান্তিবাগ এলাকার বাবুর মেয়ে লাভলীকে বিয়ে করে শিফাত।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মোবাইল ফোনের মাধ্যমে শিফাতের সাথে ওই কিশোরীর পরিচয় হয়। এরপর থেকেই তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে। পরে ওই কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিল শিফাত। এরইমধ্যে কিশোরী অন্ত:সত্বা হয়ে পড়ে। বর্তমানে ওই কিশোরীকে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়েছে অভিযুক্ত শিফাত। শেষ পর্যন্ত কিশোরীর বাবা শিফাতকে একমাত্র আসামি করে থানায় মামলা করেছেন। ভুক্তভোগী কিশোরীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেণ্টারে ভর্তি করা হয়েছে।

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সিরাজুম মনির জানান, বিয়ের প্রলোভন দিয়ে ওই কিশোরীকে ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। এ মামলায় অভিযুক্ত শিফাতকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। আর কিশোরীকে রামেক হাসপাতালের ওসিসি‘তে ভর্তি করা হয়েছে।

রাজশাহীর সময় / এফ কে

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আবদুল মতিন খসরু‘র মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ
রাজশাহীতে কিশোর গ্যাং এর ৫ সদস্য গ্রেফতার
পুঠিয়ায় লকডাউন অমান্য করে যাত্রী পরিবহন করায় চালকের জরিমানা
সর্বশেষ সংবাদ