ঢাকা বুধবার, এপ্রিল ১৪, ২০২১
ডাঁশমারী প্রিমিয়ার লীগের পুরস্কার বিতরণ করলেন নারীনেত্রী শাহীন আকতার রেনী
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৩-০৫ ১৮:৪০:৩৩
ডাঁশমারী প্রিমিয়ার লীগের পুরস্কার বিতরণ করলেন নারীনেত্রী শাহীন আকতার রেনী

ডাঁশমারী প্রতিনিধিডাঁশমারী প্রিমিয়ার লীগ-২০-২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ মার্চ) বিকেলে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী ও নারীনেত্রী শাহীন আকতার রেনী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারীনেত্রী শাহীন আকতার রেনী বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনে আবারো চাঞ্চলতা ফিরে এসেছে। নগরজুড়ে বিভিন্ন টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে খেলাধূলার বিকল্প নেই। আগামীতেও পাড়ায় মহল্লায় এমন টুর্নামেন্ট আয়োজন অব্যাহত থাকবে বলে আশা করছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহের হোসেন সুজা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ডাঁশমারী পশ্চিমপাড়া মহল্লা কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মামুন। সার্বিক সহযোগিতায় ছিলেন মুস্তাক আহম্মেদ ডন, সোহেল রানাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ডাঁশমারী প্রিমিয়ার লীগে ফাইনাল খেলায় মুখোমুখী হয় বাগান বাড়ি একাদশ ও ডাঁশমারী নাইট রাইডার। খেলায় ডাঁশমারী নাইট রাইডারকে ২৬ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাগান বাড়ি একাদশ। খেলায় ম্যাচ সেরা হয়েছে এ.বি লিটন।

রাজশাহীর সময় / এফ কে

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আবদুল মতিন খসরু‘র মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ
রাজশাহীতে কিশোর গ্যাং এর ৫ সদস্য গ্রেফতার
পুঠিয়ায় লকডাউন অমান্য করে যাত্রী পরিবহন করায় চালকের জরিমানা