ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০
'বয়ফ্রেন্ডকে বশে থেকে অর্থ আদায় করতে জানেন তিনি', ভাইরাল রিয়ার বিস্ফোরক ভিডিয়ো
  • Rajshahir Somoy Desk
  • ২০২০-০৮-১১ ১৩:০৩:৪৭
ফাইল ফটো

তামান্না হাবিব নিশু : সুশান্তের মৃত্যুর পর এবার প্রকাশ্যে এল রিয়া চক্রবর্তীর একটি ভিডিয়ো। যে ভিডিয়োতে রিয়াকে দাবি করতে দেখা যাচ্ছে, কীভাবে তিনি তাঁর বন্ধুকে নিজের হাতের মুঠোয় পুরে রাখেন। রিয়ার বন্ধু কখনও ভাবতেই পারেন না যে তাঁর বান্ধবীর মস্তিষ্কে কী চলছে। কীভাবে রিয়া অন্য কাউকে নিজের বশে রাখতে পারেন, তা কেউ ভাবতেই পারেন না বলে মন্তব্য করেন অভিনেত্রী।

রিয়ার যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, সেটি বেশ পুরনো। যেখানে কালো পোশাক পরে বসে থাকতে দেখা যাচ্ছে রিয়াকে। ঘরের মধ্যে বসে রিয়াকে স্পষ্ট বলতে শোনা যায়, তাঁর বন্ধুকে বশে রেখে কীভাবে প্রযোজকদের কাছ থেকে অর্থ আদায় করান তিনি। তবে রিয়া সুশান্তের নাম করেননি। নাম না করেই তাঁর বন্ধুকে ডন বলে মন্তব্য করতে শোনা যায় রিয়াকে। পাশাপাশি এও বলতে শোনা যায়,  তাঁর বন্ধু একজন ছোট মাপের গুন্ডা বলে নিজেকে মনে করেন। তবে ওই ছোট মাপের গুন্ডাদের কীভাবে নিজের বশে রাখা যায়, তা তিনি বেশ ভালভাবেই জানান বলেও মন্তব্য করতে শোনা যায় বলিউডের এই অভিনেত্রীকে। রিয়া চক্রবর্তীর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

এদিকে সুশান্তের মৃত্যুর পর তাঁর বাবা এবং পরিবার তাঁকে মিথ্যে অবিযোগে ফাঁসানোর চেষ্টা করছেন। সুশান্তের মৃত্যুর পর মানসিকভাবে বিধ্বস্ত তিনি। তা সত্ত্বেও তাঁর সম্পর্কে একের পর এক মিথ্যে অভিযোগ এনে এফআইআর দায়ের করা হয় বলে সুপ্রিম কোর্টের কাছে আবেদন করেন রিয়া।

https://www.youtube.com/watch?v=NCUQIyhQWe4

রাজশাহীর সময় ডট কম১১  আগষ্ট, ২০২০

মাল থেকে মাছ সবই খাই: স্বস্তিকা
মিসঃ শার্লকহোমস’ -এর রহস্য মৃত্যু !
মাদক মামলায় ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে দীপিকা, সারা, শ্রদ্ধাদের ফোন