ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০
তাঁর বিরুদ্ধে এফআইআরের জন্য দায়ি নীতিশ কুমার, বিহারের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ রিয়ার
  • Rajshahir Somoy Desk
  • ২০২০-০৮-১১ ১২:৫৯:১০
ফাইল ফটো

তামান্না হাবিব নিশু : যত সময় গড়াচ্ছে, তত জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য। সোমবার শীর্ষ আদালতের কাছে নতুন করে আবেদন করেন রিয়া চক্রবর্তী। সুশান্ত মামলায় মিডিয়া তাঁকে দোষী সাব্যস্ত করার চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করেন রিয়া চক্রবর্তী।

এসবের পাশাপাশি তিনি আরও অভিযোগ করেন, বিহারে তাঁর বিরুদ্ধে যে এফআইআর দায়ের করা হয়েছে, তার জন্য দায়ি নীতিশ কুমার। সামনেই বিহারের নির্বাচন। ভোটের ফসল ঘরে তুলতেই বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের মদত দিয়েছেন বলেও তোপ দাগেন বলিউড অভিনেত্রী। রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করতে নীতিশ কুমারের অভিসন্ধি রয়েছে বলেও ওই আবেদনে জানানো হয় শীর্ষ আদালতকে। 

এদিকে সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে রাজপুতের সম্পর্কে মানহানিকর মন্তব্য করা হয়েছে শিবসেনার তরফে।  এমনই অভিযোগ করা হয় প্রয়াত অভিনেতার পরিবারের তরফে।  বাবার দ্বিতীয় বিয়ের পরই তাঁর কাছ থেকে ক্রমাগত সরে যান সুশান্ত।  শিবসেনা সাংসদ স়্জয় রাউতের ওই মন্তব্যের পরই জোর শোরগোল শুরু হয়ে যায়।  এমনকী, সঞ্জয় রাউত যদি নিজের বক্তব্যের জন্য ক্ষমা না চান, তাহলে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও স্পষ্ট জানিয়ে দেয় সুশান্তের পরিবার। 

রাজশাহীর সময় ডট কম১১  আগষ্ট, ২০২০

মাল থেকে মাছ সবই খাই: স্বস্তিকা
মিসঃ শার্লকহোমস’ -এর রহস্য মৃত্যু !
মাদক মামলায় ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে দীপিকা, সারা, শ্রদ্ধাদের ফোন