ঢাকা শুক্রবার, মার্চ ৫, ২০২১
কুষ্টিয়ায় স্কুল ছাত্র অপহরণ, রাজশাহীতে উদ্ধার
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০২-২৩ ১৫:১১:৩১
কুষ্টিয়ায় স্কুল ছাত্র অপহরণ, রাজশাহীতে উদ্ধার

এসএম বিশাল : কুষ্টিয়া থেকে এক স্কুল ছাত্রকে মাইক্রোবাসে করে অপহরণ করে রাজশাহী নিয়ে আসে অপহরণকারীরা।

পরে  রাজশাহী বাসর্টামিল থেকে কৌশলে পালিয়ে প্রাণে রক্ষা পায় সে। 

ওই স্কুল ছাত্রর নাম নাসিম (১০) সে স্থানীয় এক স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র।  কুষ্টিয়া আড়ুয়া পাড়া গ্রামের হামিদুল ইসলামের ছেলে।  

গতকাল সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে কুষ্টিয়া আড়ুয়া পাড়া গ্রাম থেকে তাকে অপহরণ করে মুখোশধারীরা। অপহরণের স্বীকার স্কুল ছাত্র জানায়, বিকাল ৪ টার দিকে গ্রামের রাস্তা পার হওয়ার সময় একজন মুখোশধারী ব্যক্তি আমার মুখে কাপড় চেপে একটি কালো রঙের মাইক্রোতে করে রাজশাহী নিয়ে আসে। এসময় আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে রাত ৯টার দিকে রাজশাহী বোয়ালিয়া থানাধীন শিরোইল বাসটার্মিনালে মাইক্রোটি থামিয়ে মুখশধারীরা নিচে নামে। পরে গেট খুলে পার্শ্ববর্তী এলাকা শিরোইল কলোনিতে পালিয়ে যায়।

কলোনির ২ নং গলির বাসিন্দা নিজাম উদ্দিন জানান, রাত সোয়া ৯টার দিকে স্কুল ছাত্র নাসিম আমাকে বিস্তারিত জানালে আমি বিষয়টি ওয়ার্ড কাউন্সিলর সুমনকে অবগত করি।

ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন জানান, ছেলেটির ঘটনা কুষ্টিয়ায় তার পরিবারের নিকট জানানো হয়েছে। এছাড়া অত্র ইউনিয়নের ৮ নং ওয়ার্ড কাউন্সিলরের সাথেও আমার কথা হয়েছে। আগামীকাল তারা রাজশাহী আসবেন বলে জানিয়েছেন। বর্তমানে স্কুল ছাত্র নাসিম চন্দ্রিমা থানার হেফাজতে আছে বলেও জানান তিনি। 

রাজশাহীর সময় /এএইচ

ডাঁশমারী প্রিমিয়ার লীগের পুরস্কার বিতরণ করলেন নারীনেত্রী শাহীন আকতার রেনী
রাজশাহীতে সজনে ডাটার গাছে শোভা পাচ্ছে ফুল ভালো ফলনের আশা চাষিদের
বাঘায় মায়ের অভিযোগে সন্তান কারাগারে
সর্বশেষ সংবাদ