ঢাকা শুক্রবার, মার্চ ৫, ২০২১
কে হল ‘Big boss 14’-এর উইনার
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০২-২২ ১৬:৩৬:৩৮
ফাইল ফটো

তামান্না হাবিব নিশু : কিছু পরিচিত টেলিভিশন মুখ, গায়ক এবং কিছু নতুন অভিনেতাদের নিয়ে, ৩ অক্টোবর থেকে শুরু হওয়া বিগ বস ১৪ শেষ অবধি পাঁচ মাসের যাত্রা শেষ করেছে।আজ তার সমাপ্তি পর্ব । 

পাঁচ চূড়ান্ত প্রার্থীর মধ্যে রুবিনা দিলাইক এবং রাহুল বৈদ্যের মতো কিছু প্রত্যাশিত নাম রয়েছে, যারা শোয়ের শুরু থেকেই হিট লিস্টে রয়েছেন, আবার এমন কিছু নাম ছিল যা কেবল দর্শকদের নয় এমনকি প্রতিযোগী নিজেও অবাক।

এক্ষেত্রে বলা যেতে পারে, নিকি তাম্বোলি এবং রাখি সাওয়ান্ত সবসময় কিন্তুতে ভুগতো যে তারা আদৌ এ শো এর শেষ অবধি থাকতে পারবে কিনা । কিন্তু শেষ অবধি তারাই ফাইনাল অব্দি নিজেদের টিকিয়ে টিকিয়ে রাখতে পেরেছে ।

পঞ্চম নাম অলি গনি, যিনি তাঁর সেরা বন্ধু জেসমিন ভাসিনকে সমর্থন করার জন্য বিগ বসে প্রবেশ করেছিলেন, কিন্তু শেষ পর্যন্ত এই খেলায় তিনি অংশীদার হয়ে যান।

সালমান খান ফাইনালিস্ট অভিনেতাদের জানিয়েন, যে বিগ বসের আজকের এই এপিসোডে নাচের রিয়েলিটি শো ডান্স দেওয়ানে স্থান পাবে যাঁর একজন বিচারক হিসাবে মাধুরী দীক্ষিত থাকবেন। সালমান একটি ভিডিও কলের মাধ্যমে মাধুরীর সাথে সংযোগ স্থাপন করে।

মাধুরী দীক্ষিতের সাথে আলাপ করানো হয়, পাঁচজন ফাইনালিস্ট প্রতিযোগীর। তিনি বলেন যে জনগণ ভেবেছিল, রুবিনার ইতিমধ্যে শক্তিশালী ফ্যানবেস থাকবে তবে তা হয়নি। দর্শকদের হৃদয়ে নিজের জন্য জায়গা তৈরি করতে তাকেও কঠোর লড়াই করতে হয়েছিল। মাশুরী জেসমিন এর সাথে ভাসিনের বন্ধুত্ব, রুবিনার সাথে তাঁর সম্পর্ক এবং রাহুল বৈদ্যের সাথে তাঁর বন্ধুত্বের জন্য অলি গোনির প্রশংসা করেছিলেন।

রাহুল তার ব্যক্তিত্বের বিভিন্ন শেড দেখানোর জন্য প্রশংসা পেয়েছে । রাখি সাওয়ান্ত মাধুরীকে তার বিনোদনমূলক ব্যক্তিত্ব দিয়ে মুগ্ধ করেছেন। মাধুরী তার বিজয়ী চেতনা এবং শোতে তাঁর আকর্ষণীয় যাত্রার জন্য নিক্কি তাম্বোলির প্রশংসাও করেছিলেন। এরপর রাখি সাওয়ান্ত শো থেকে বিদায় নেন, ১৪ টাকা নিয়ে।

রাখি সাওয়ান্ত তাঁর মত জানিয়ে বলেছেন নিকি তাম্বোলির মধ্যে ফাইনাল জেতার সম্ভবনা দেখেন না। বরং তাঁর মতে, রুবিনা দিলাইক যিনি এই ট্রফির অধিকারী। রুবিনা দিলাইক বলেছেন যে,তিনি অনুতপ্ত তিনি রাখি সাওয়ান্ত এর গায়ে জল ছুঁড়ে দিয়েছিলেন, তাঁর স্বামী অভিনব শুক্লাকে অসম্মান করে। 

রাহুল বৈদ্য আফসোস করেন, জান কাম সানুকে তিনি নেপোটিজম এর জন্য দুষেছিলেন যেখানে তিনি জানতেন না, তাঁর বাবা-মা অনেক আগেই আলাদা হয়েছিলেন।

ফাইনাল প্রার্থী হিসেবে যিনি সর্বনিম্ন ভোট পেয়েছেন তিনি হলেন অলি গনি। নিক্কি তাম্বোলি বলেন , তিনি সবাইকে ভুল প্রমান করতে পেরেছেন যাঁরা ভেবেছিলো যে তিনি বিগ বস-এ এতদূর এগোতে পারবেনা না। সলমান তাকে তার ভক্তদের কাছ থেকে প্রাপ্ত সমস্ত ভালবাসার জন্য কৃতজ্ঞ হতে বলেন।

এবার ট্রফি লড়াইয়ের লড়াই অব্যাহত ছিল নিক্কি, রাহুল এবং রুবিনার মধ্যে। প্রাক্তন বিগ বসের প্রতিযোগী নোরা ফাতেহি, সোনালী ফোগাতের সাথে এক থা টাইগার চলচ্চিত্রের “মাশাল্লাহ” গানে নেচে মঞ্চ মাতালেন। এরপর ডান্স দিওয়ানের বিচারকগণ ধর্মেশ ইয়েল্যান্ড এবং তুষার কালিয়া বিগ বস ১৪-এর ফাইনালে প্রবেশ করেন।

তুষার, সোনালী ফোগাতকে একটি নাচের জন্য আমন্ত্রণ জানান। তারা একসাথে “টিপ টিপ বার্সা পানী” নেচে মন জয় করলেন দর্শকদের । সোনালী, তাঁদের এই নাচে সলমানকেও যোগদান করান। সলমান খান তাঁর সাথে এই শো এর মঞ্চে আমন্ত্রণ জানান এই শো এর প্রাক্তন প্রতিযোগী এবং চূড়ান্ত প্রতিযোগীদের সমর্থক এবং ডান্স দেওয়ানের প্রতিযোগী সোহেলেকে।

ধর্মেন্দ্র, বিগ বস ১৪-এর মঞ্চে এন্ট্রি নেন,”ইয়ামলা পাগলা দিওয়ানা “-র স্টেপে পা মিলিয়ে। প্রবীণ অভিনেতার সাথে তাল মেলান সালমান খান। অলি গনি এবং জেসমিন ভাসিন চোখ জুড়িয়ে দেন,জান্নাভি কাপুর-ইশান খত্তর অভিনীত ধড়কের শিরোনাম ট্র্যাকটিতে নেচে। শোলে-র একটি বিশেষ দৃশ্যে অভিনয়ে, সালমান খান গাব্বার ও বাসন্তীর চরিত্রে রাখি সাওয়ান্তকে অভিনয় করেন। এরপর সাদা পোশাকে সলমান অন্যান্য জনপ্রিয় অভিনেতাদের সাথে তাঁর জনপ্রিয় গান ‘সালাম-ই-ইশক’ তে নেচে মুগ্ধ করেন দর্শকদের ।

এসবের সাথেই বিগ বস ১৪ এর উইনার হন রুবিনা দিলাইক.

রাজশাহীর সময় /এএইচ

সজল-অর্ষার অতঃপর যা হলো
অভিনেতা জামিলের রহস্যজনক মৃত্যু
অক্ষয়ের নতুন সিনেমার নায়িকা জ্যাকলিন ও নুসরাত
সর্বশেষ সংবাদ