ঢাকা বুধবার, এপ্রিল ১৪, ২০২১
পাবনায় ট্রাক চাপায় বাবা-মেয়ে নিহত
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০২-০৬ ১৭:৩২:০৬
ফাইল ফটো

পাবনা  প্রতিনিধি : একসাথে রাতের খাবার শেষ করতে পারলেন না দিনমজুর বাবা শাহ বাবু (৩৭) ও তার মেয়ে বৃষ্টি খাতুন (১২)। সিমেন্ট বোঝাই একটি ট্রাকের চাপায় মৃত্যু হয়েছে বাবা-মেয়ের।

গতকাল শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে পাবনার সাঁথিয়া উপজেলার ভিটাপাড়া এলাকায়। এ দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছে শাহ বাবুর স্ত্রী লাকী খাতুন (৩২) ও তিন বছরের ছেলে সাগর।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, ঘটনার সময় নগরবাড়ি থেকে সিমেন্ট বোঝাই একটি ট্রাক সিরাজগেঞ্জর বাঘাবাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ভিটাপাড়া এলাকায় রাস্তার পাশে টিনের ঘরের ভেতরে ঢুকে পড়ে। এ সময় রাতের খাবার খাচ্ছিলেন দিনমজুর শাহ বাবু ও তার স্ত্রী সন্তান। হঠাৎ করে সিমেন্ট বোঝাই ট্রাকটি ঘরে ঢুকে পড়লে তার নিচে চাপা পড়ে শাহ বাবু ও তার মেয়ে বৃষ্টি ঘটনাস্থলেই মারা যায়। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পায় তার স্ত্রী লাকী খাতুন ও ছেলে সাগর।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক-হেলপার পালিয়ে যায়। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম০৬ ফেব্রয়ারি ২০২১

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকের মৃত্যু
ঈশ্বরদীতে নদীতে ডুবে শিশুর মৃত্যু
পাবনায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিরোধীয় সম্পত্তি দখল
সর্বশেষ সংবাদ