ঢাকা মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০
মা হতে যাচ্ছেন মার্কিন গায়িকা ক্যাটি পেরি
  • rajshahirsomoy dex
  • ২০২০-০৭-০৭ ০১:২৩:৪৯
মা হতে যাচ্ছেন মার্কিন গায়িকা ক্যাটি পেরি

তামান্না হাবিব নিশু : প্রথমবার মা হতে যাচ্ছেন মার্কিন গায়িকা ক্যাটি পেরি। সন্তানের বাবা ব্রিটিশ তারকা অরলান্ডো ব্লুমের যেন তর সইছে না। যদিও বাবা হওয়ার অভিজ্ঞতা তাঁর এটাই প্রথম নয়।

সাবেক স্ত্রী মডেল মিরান্ডা কেরের সংসারে একটি ছেলের বাবা হয়েছিলেন তিনি। কিন্তু মেয়ে শিশুর বাবা হবেন এবারই প্রথম। এ গ্রীষ্মেই পৃথিবীতে আসছে ক্যাটি-অরলান্ডোর কন্যা।

মেয়েকে কোলে নেওয়ার জন্য অস্থির হয়ে আছেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ তারকা। মেয়ের বাপ হতে যাচ্ছেন। আপনার অনুভূতি কী?

গুড মর্নিং আমেরিকার এক সাক্ষাৎকারে এ প্রশ্নের উত্তরে অরলান্ডো বলেন, ‘আমার যে কেমন লাগছে, সেটা শব্দে, ভাষায় প্রকাশ করা যাবে না। আমি একটা ছোট্ট পরির বাবা হব। সময়টা কেমন যেন জাদুর মতো, বাস্তব আর অবাস্তবের মাঝামাঝি। আমি সেই দিনের দিকে তাকিয়ে আছি, যখন ঘুম ঘুম চোখে মেয়েকে ফিডার খাওয়াব, কোলে নিয়ে কান্না থামাব। সেই রাতে পৃথিবী ঘুমাবে, আমি আর মেয়ে জেগে থাকব।’

ক্যাটি-অরলান্ডো দম্পতি ঠিক করেছেন মেয়ের নাম রাখবেন না। বেশ কয়েকটি নাম বেছে রাখবেন, একটু বড় হওয়ার পর আনুষ্ঠানিকভাবে সেখান থেকে নিজের নাম বেছে নেবে মেয়ে নিজেই। গত মার্চে ‘নেভার ওর্ন হোয়াইট’ গানের ভিডিওর মাধ্যমে মা হওয়ার সুখবর দেন ক্যাটি।

রাজশাহীর সময় ডট কম –০৭ জুলাই, ২০২০

নীল ছবি ছেড়ে অনেক আগেই বলিউডে আসতে চেয়েছিলেন সানি
ভিকি-ক্যাটের প্রেম গুঞ্জনে নতুন হাওয়া
বাবা হারালেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি