ঢাকা মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০
এগুলি সবচেয়ে উদ্ভট বিশ্ব রেকর্ড
  • Rajshahir Somoy Desk
  • ২০২০-০৭-০৬ ২১:৩৫:০৫
এগুলি সবচেয়ে উদ্ভট বিশ্ব রেকর্ড

আন্তর্জাতিক ডেস্ক : পৃথিবীতে এমন অনেক মানুষ আছে যারা নিজেদের অদ্ভুত বিশ্ব রেকর্ডের জন্য বিশ্বে বিখ্যাত। এদের মধ্যে কেউ লম্বা তালোয়াড় গিলে নেয়। আজ আমরা আপনাদের এমন কিছু অদ্ভুত বিশ্ব রেকর্ডের সম্পর্কে বলতে যাচ্ছি।

অস্ট্রিয়ার জোসেফ টডলিং নামে এমন একটি রেকর্ড রয়েছে যার সম্বন্ধে জেনে আপনি অবাক হবেন। এই লোকটি নিজের গায়ে আগুন লাগিয়ে ঘোড়া দিয়ে টানার রেকর্ড রয়েছে। জোসেফ এই রেকর্ডটি করেছিলেন ২৭ জুন ২০১৫ সালে।

জোসেফ তার গায়ে আগুন লাগিয়ে ঘোড়ার পেছনে নিজেকে আটকে ৫ মিটার পর্যন্ত টানিয়েছিলেন। তবে এই রকম করার সময় তিনি এমন একটি কাপড় পড়েছিলেন যাতে তার শরীরে আগুন না লাগে। গীনিস বুক অফ ওয়ালর্ড রেকর্ডে জোসেফ হলেন একমাত্র ব্যক্তি যার নামে এই রেকর্ড রয়েছে।

আমেরিকার নাতাশা বেরুস্কার নামে রয়েছে সবথেকে লম্বা তলোয়ার গিলে ফেলার রেকর্ড। তিনি ২৮ ফেব্রুয়ারি ২০০৯ সালে ৫৮ সেন্টিমিটার লম্বা তালোয়ার গিলে বের করার রেকর্ড রয়েছে।

ব্রিটেনের সাইমন এলমোরের নামে চারশো স্ট্র একসাথে মুখে রাখার রেকর্ড রয়েছে। ৬ আগস্ট, ২০০৯ জার্মানীতে সাইমন ৪০০ স্ট্র ১০ সেকেন্ড পর্যন্ত মুখে রাখার অদ্ভুত রেকর্ড রয়েছে।

টেক্সাসের লিন্সী লিন্ডবার্গের নামে রয়েছে বিশ্বের শক্তিশালী মহিলার তকমা। তাঁর নামে রয়েছে এক মিনিটের মধ্যে সবথেকে বেশি টেলিফোন ডিরেক্টরি ছিড়ে ফেলার রেকর্ড। ১৬ নভেম্বর ২০১৪ সালে ইনি ১ মিনিটের মধ্যে হাজার পাতার ৫ টেলিফোন ডিরেক্টরি ছিড়ে ফেলার রেকর্ড রয়েছে।

রাজশাহীর সময় ডট কমজুলাই ২০২০

বরফের ৪০০ ফুট গভীরে রহস্যময় জাহাজ!
পিটিয়ে স্বামীর হাড় ভাঙলেন স্ত্রী!
করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা