ঢাকা রবিবার, মে ৩১, ২০২০
‘পাতাল লোক’ নিয়ে আইনি জটিলতায় আনুশকা!
  • Rajshahir Somoy Desk
  • ২০২০-০৫-২২ ১৩:০১:২৩
‘পাতাল লোক’ নিয়ে আইনি জটিলতায় আনুশকা!

তামান্না হাবিব নিশু : আনুশকা শর্মা প্রথম প্রযোজিত ওয়েব সিরিজ ‘পাতাল লোক’। সম্প্রতি অ্যামাজন প্রাইমে প্রকাশ হয় এটি। প্রকাশের পর থেকে বেশ প্রশংসায় ভাসছেন এই অভিনেত্রী। এরমধ্যেই এলো খারাপ খবর। ওয়েব সিরিজের কারণে আইনি জটিলতায় ফেঁসে গেলেন অভিনেত্রী। ওয়েব সিরিজটি গোর্খা সম্প্রদায়ের অনুভূতিতে আঘাত দেওয়ায় তাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

অভিনেত্রীর প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্ম থেকে নির্মিত প্রথম ডিজিটাল প্রজেক্ট এটি। আইনি নোটিশে অভিযোগ করা হয়েছে, এই ওয়েব সিরিজের একটি দৃশ্যে দেখা যায়, একটি নেপালি চরিত্রকে উদ্দেশ্য করে এক নারী পুলিশ বর্ণবাদী সংলাপ বলেছেন। সংলাপে ‘নেপালি’ ছাড়াও অন্য একটি শব্দ ব্যবহার করা হয়, যা গোর্খা সম্প্রদায়ের অনুভূতিতে আঘাত করেছে।

এরপর ১৮ মে আনুশকাকে এই বিষয়ে আইনি নোটিশ পাঠানো হয়। আনুশকাকে নোটিশ পাঠিয়েছেন আইনজীবী গিল্ডের সদস্য বিরেন গৌরাঙ্গ। তিনি বলেন, ‘শুধু নেপালি শব্দটি ব্যবহার করলে কোনো সমস্যা ছিল না। কিন্তু তারপর যে শব্দ ব্যবহার হয়েছে তা মেনে নেওয়া যায় না। যেহেতু আনুশকা এর প্রযোজক তাই তাকে নোটিশটি পাঠিয়েছি। তবে এ বিষয়ে আনুশকা এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি।

রাজশাহীর সময় ডট কম২২  মে ২০২০

জীবনের লক্ষ্য নিয়ে মুখ খুললেন কঙ্গনা
অভিনেতা থেকে মৃৎশিল্পী হয়ে উঠলেন জ্যাকি শ্রফ
শেষ সম্পর্ক! করণ জোহরকে প্রকাশ্যে অপমান করলেন করিনা?