ঢাকা শনিবার, মে ৩০, ২০২০
পানভেল থেকে ব্যান্দ্রা, কয়েক ঘণ্টার জন্যই বাবা-মায়ের দেখা পেলেন সলমন!
  • Rajshahir Somoy Desk
  • ২০২০-০৫-২১ ১৭:৫৩:৪৩
ফাইল ফটো

তামান্না হাবিব নিশু : পানভেলের বাগান বাড়ি থেকে কয়েক ঘণ্টার জন্য হাজির হয়েছিলেন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। ব্যান্দ্রার বাড়িতে হাজির হয়ে বাবা-মায়ের সঙ্গে দেখা করে ফের সলমন ফিরে গিয়েছেন পানভেলে।

রিপোর্টে প্রকাশ, লকডাউন শুরু হওয়ার ৬০ দিন পর পর ব্যান্দ্রায় হাজির হয়ে বাবা-মায়ের সঙ্গে দেখা করেন সলমন খান। সেলিম খান, সালমা খান এবং হেলেনদের সঙ্গে দেখা করে ফের পানভেলে ফিরে গিয়েছেন বলিউড ভাইজান।

জানা যাচ্ছে, দীর্ঘদিন বাবা-মায়ের সঙ্গে দেখা হয়নি। সেই কারণেই তড়িঘড়ি পানভেল থেকে ব্যান্দরায় হাজির হন তিনি। সমস্ত নিয়মকানুন মেনে বাবা-মায়ের সঙ্গে দেখা করে ফের ফিরে গিয়েছেন সলমন।

পানভালের বাগান বাড়িতে বেশ কয়েকটি স্ক্রিপ্টের কাজ শুরু করেছেন সলমন। সেই সঙ্গে মিউজিক ভিডিয়ো তৈরির কাজও চলছে। পাশাপাশি পানভেলের স্থানীয় মানুষদের জন্য খাবার পৌঁছে দিচ্ছেন বলিউড ভাইজান। এসব কারণেই ব্যান্দ্রা থেকে ফের তিনি বাগান বাড়িতে ফিরে গিয়েছেন বলে খবর।

প্রসঙ্গত শুধু পানভেলের অসহায় মানুষদের জন্যই নয়, সলমন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার অসহায় দৈনিক রোজগেরের জন্য। মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার শ্রমিকের অ্যাকাউন্টি টাকা থেকে শুরু করে, তাঁদের ঘরে রেশনও পৌঁছে দিচ্ছেন সলমন খান।

রাজশাহীর সময় ডট কম২১ মে ২০২০

জীবনের লক্ষ্য নিয়ে মুখ খুললেন কঙ্গনা
অভিনেতা থেকে মৃৎশিল্পী হয়ে উঠলেন জ্যাকি শ্রফ
শেষ সম্পর্ক! করণ জোহরকে প্রকাশ্যে অপমান করলেন করিনা?
সর্বশেষ সংবাদ