ঢাকা মঙ্গলবার, মে ১৮, ২০২১
পিকে হালদারের ৭০-৮০ জন ‘গার্লফ্রেন্ড’র সন্ধান
  • Rajshahir Somoy Desk
  • ২০২০-১২-২০ ১৬:০৫:০৮
পিকে হালদারের ৭০-৮০ জন ‘গার্লফ্রেন্ড’র সন্ধান

রাজশাহীর সময় ডেস্ক ৩ হাজার ৬শ’ কোটি টাকা আত্মসাৎ ও পাচারের অভিযোগে বিদেশে পলিয়ে থাকা পিকে হালদারের ৭০ থকে ৮০ জন গার্লফ্রেন্ডের সন্ধান পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিষয়টি নিশ্চিত করে দুদক আইনজীবী মো. খুরশীদ আলম জানান, পিকে হালদারের এসব গার্লফ্রেন্ডদের অ্যাকাউন্টে কোটি কোটি টাকা লেনদেনের তথ্য মিলেছে।

তাই বিষয়টি তদন্ত করার জন্য তদন্ত কর্মকর্তার (আইও) কাছে পাঠানো হবে। আর পরবর্তীতে হাইকোর্টের নির্ধারিত তারিখে বিষয়টি আদালতে উপস্থাপন করা হবে।

রোববার (২০ ডিসেম্বর) এক প্রশ্নের জবাবে এসব কথা জানান দুদক আইনজীবী মো. খুরশীদ আলম খান।

তিনি বলেন, তদন্তে প্রমাণিত হলে তাদেরও (গার্লফ্রেন্ডদের) আসামি করা হবে।

এসব নারীদের তালিকায় কারা আছেন জানতে চাইলে দুদক আইনজীবী মো. খুরশীদ আলম খান বলেন, এই মুহূর্তে কারও নাম প্রকাশ করতে চাচ্ছি না আমি। কারণ এদের বিষয়ে অনুসন্ধান করা হবে।

দুদক আইনজীবী জানান, পিকে হালদারকে ধরতে এরইমধ্যে গ্রেফতারি পরোয়ানা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে ইন্টারপোলের কাছে পাঠানো হয়েছে। এর আগে পিকে হালদার দেশে ফিরতে চেয়েও ফেরেননি। এমনকি তার অবস্থান নিয়েও নিশ্চিত নন কেউ।

প্রশান্ত কুমার হালদার, ব্যাংক পাড়ায় পিকে হালদার নামে পরিচিত। তিনি বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান থেকে সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাৎ করে লাপাত্তা রয়েছেন। মাঝে একবার টাকা ফেরতের শর্তে দেশে ফিরতে চাইলেও দেশে ফিরলে গ্রেফতার হতে হবে হাইকোর্টের এমন আদেশের পর অসুস্থতার কথা বলে আর ফেরেননি তিনি। সুত্র : দৈনিক অধিকার

জানা গেছে, কানাডার বেগম পাড়ায় বাড়ি করে রাজকীয় জীবন যাপন করছেন তিনি।

রাজশাহীর সময় ডট কম –২০  ডিসেম্বর ২০২০

রেলকোচ কেনা না হতেই অনিয়ম, অভিযোগ যাচ্ছে দুদকে
পিকে হালদারের ৭০-৮০ জন ‘গার্লফ্রেন্ড’র সন্ধান
 ‘মানহীন’ ৪৩ পণ্য নিষিদ্ধ করল বিএসটিআই