ঢাকা রবিবার, নভেম্বর ২৮, ২০২১
নগরীর মতিহারে তিন জুয়াড়ী গ্রেফতার
  • rajshahirsomoy
  • ২০২১-১১-২৫ ১৩:৫০:১৯
নগরীর মতিহারে তিন জুয়াড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে মহানগরীতে অভিযান চালিয়ে ৩জন জুয়াড়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

বুধবার (২৪ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১১টার দিকে নগরীর মতিহার থানাধিন চর-শ্যামপুর এলাকায় জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তাস ও নগদ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলো: নগরীর মতিহার থানাধিন চর-শ্যামপুর এলাকার বেরাজের ছেলে রুবেল (২৬),লুৎফরের ছেলে শামীম (২১) ও মোঃ মখলেসের ছেলে মোঃ বিল্লাল (৩৮)।

এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, চরশ্যামপুর এলাকায় নিয়মিত জুয়ার আসর চলছে। এমন তথ্যের ভিত্তিতে বুধবার রাতে চরশ্যামপুর এলাকায় অভিযান পরিচালনা করেন মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ মশিয়ার রহমান, এসআই মোঃ আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। এ সময় তিনজন জুয়াড়ীকে জুয়া খেলা অবস্থায় গ্রেফতার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য জুয়াড়ীরা পালিয়ে যায়। 

গ্রেফতারকৃত জুয়াড়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

রাজশাহীর সময় / এমআর

বঙ্গবন্ধু বক্সিং প্রতিযোগিতায় রেফারির দায়িত্ব পেলেন রাজশাহীর তুহিন
অসুস্থ্য সন্তানের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন কাউন্সিলর সুমন
শতভাগ নিশ্চিত ইউসুফপুর ইউনিয়ন'র চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম মাখন