ঢাকা রবিবার, নভেম্বর ২৮, ২০২১
প্রেমের ফাঁদে ফেলে অপহরণ ও মুক্তিপণ দাবি, নারীসহ গ্রেফতার ৪
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-১১-১৭ ১২:০৬:২৯
প্রেমের ফাঁদে ফেলে অপহরণ ও মুক্তিপণ দাবি, নারীসহ গ্রেফতার ৪

আবু হেনা :  সিরাজগঞ্জে নারীসহ অপহরণ চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গতকাল মঙ্গলবার (১৬ নভেম্বর) সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মাসুমপুর উকিল পাড়া সাকিস্থ জনৈক নুরুজ্জামান এর ৪র্থ তলা বিল্ডিং এর নিচতলা ডান পার্শ্বের ফ্লাট হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো: সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর থানাধীন মিরপুর উত্তর পাড়া গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ আলী(২৫), পুঠিয়া বাড়ী গ্রামের মোঃ আঃ লতিফের ছেলে মোঃ মেহেদী হাসান(২৭), হোসেন পুর গ্রামের মোঃ আলী আশরাফের ছেলে মোঃ আঃ জলিল (২৮) ও ধানমান্দি গ্রামের মোঃ মানিক শেখের মেয়ে মোছাঃ উন্নতি খাতুন ওরফে মিথিলা(২০)।

ঘটনা সূত্রে জানা যায়, ভিকটিম মোঃরঞ্জ সরকার(৪৩), পিতা-মৃত-মেজবাহার সরকার, সাং- ধোপাকান্দি, থানা-সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ। ভিকটিম হাটিকুমরুল চৈারাস্তাসংলগ্ন পাবনা রোড়ে একজন ফল ব্যবসায়ী সেই সুবাদে গত ১৬/১১/২০২১ তারিখ দোকানের ফল কেনার উদ্দেশ্যে সিরাজগঞ্জ শহরে যায়। পূর্ব পরিচিত মোছাঃ উন্নতি খাতুন @ মিথিলা পূর্ব পরিকল্পনা অনুযায়ী ভিকটিম মোঃ রঞ্জ সরকারকে কৌশলে মোছাঃ উন্নতি খাতুন @ মিথিলা তার ভাড়া বাসায় নিয়ে অন্যায় ভাবে আটক করিয়া উপরক্ত অসামীদয়ের সহায়তায় মারধর করে এবং ভিকটিমের পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। পরবর্তীতে ভিকটিমের পরিবার র‌্যাব-১২ এর কাছে ভিকটিম উদ্ধারের জন্য একটি লিখিত আবেদন করেন।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-১২ এর অধিনায়কের নিদের্শনায় র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

ধারনা করা হচ্ছে এই চক্রটি দির্ঘদিন যাবত মানুষকে বিভিন্ন ফাঁদে ফেলে মুক্তিপণ আদায় করে আসছিল। 

গ্রেফতারকৃত আসামীদেরকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার
সিরাজগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রেমের ফাঁদে ফেলে অপহরণ ও মুক্তিপণ দাবি, নারীসহ গ্রেফতার ৪