ঢাকা রবিবার, নভেম্বর ২৮, ২০২১
ঈশ্বরদীতে ট্রেন কাটা পড়ে এক ব্যাংক কর্মকর্তা
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-১১-১৬ ১৭:১০:৪৫
ফাইল ফটো

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে মিল্টন হোসাইন (৪২) নামের এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ নভেম্বর) বেলা ১১টার দিকে ঈশ্বরদী বাইপাস স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে তিনি কাটা পড়েছেন বলে জানিয়েছে রেল পুলিশ।

নিহত মিল্টন হোসাইন পাবনা শহরের চকছাতিয়ানি এলাকার মোজাম্মেল হোসাইনের ছেলে। তিনি জনতা ব্যাংক পাবনা শাখায় আইটি বিভাগের সিনিয়র এক্সিউটিভ অফিসার পদে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, আন্তঃনগর লালমনি এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন মিল্টন। ঈশ্বরদী বাইপাস স্টেশন অতিক্রমকালে ট্রেনটির গতি কম ছিল। এসময় ট্রেন থেকে প্ল্যাটফর্মে লাফ দেন ওই ব্যাংক কর্মকর্তা। কিন্তু ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

ঈশ্বরদী রেলওয়ের জিআরপি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শফিক আল রাজী বলেন, নিহতের পকেটে থাকা একটি জিডির কপির ওপর ভিত্তি করে তার পরিবারকে খুঁজে বের করা হয়। তার পকেটে লালমনি এক্সেপ্রেস ট্রেনের একটি টিকিট পাওয়া গেছে। ট্রেন থেকে লাফ দিতে গিয়েই এ দুর্ঘটনা ঘটেছে।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার বলেন, সকালে ঈশ্বরদী বাইপাস স্টেশন এলাকায় একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এসময় পুলিশ নিহতের পকেট ঢাকা থেকে লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস ট্রেনের একটি টিকিট পায়।

রেলওয়ে ঈশ্বরদী সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আমিনুর রহমান জানান, ঘটনার পরই জিআরপি পুলিশের ফোর্স ঘটনাস্থলে পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে।

রাজশাহীর সময় / এফ কে

পাবনায় পুলিশ সুপারের জন্মদিন উপলক্ষে শিক্ষা উপকরণ, শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ
ঈশ্বরদীতে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২
ঈশ্বরদীতে ট্রেন কাটা পড়ে এক ব্যাংক কর্মকর্তা