ঢাকা রবিবার, নভেম্বর ২৮, ২০২১
ট্রলিচাপায় দাদির মৃত্যু, আহত দুই নাতনি
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-১১-১২ ১৩:৪০:৩০
ট্রলিচাপায় দাদির মৃত্যু, আহত দুই নাতনি

অনলাইন ডেস্ক : পাবনার ভাঙ্গুড়ায় ইঞ্জিনচালিত অবৈধ স্টিয়ারিং ট্রলির চাপায় রহমজান বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ সময় তার দুই নাতনি আহত হন। আহত দুই নাতনিকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১২ নভেম্বর) সকালে বাঘাবাড়ি-টেবুনিয়া মিনি বিশ্বরোডের ভেড়ামারা গোরস্থান সংলগ্ন  এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রহমজান উপজেলার ভেড়ামারা গ্রামের মৃত আ. ছামাদ সরকারের স্ত্রী। আহতরা হলেন- ওই গ্রামের নুর ইসলামের মেয়ে নুরানী বেগম (১২) ও ছেলে ইমান হাছান (৫)। 

স্থানীয়রা জানান, সকালে রহমজান বেগম তার দুই নাতনিকে নিয়ে বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় দ্রুত গতিতে আসা একটি স্টিয়ারিং ট্রলি বৃদ্ধাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রহমজান বেগম মারা যান এবং তার দুই নাতনি গুরুতর আহত হন। দুর্ঘটনার পর ট্রলি ফেলে রেখে চালক পালিয়ে গেছে। পরে স্বজনেরা আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয়দের অভিযোগ, গত দুই সপ্তাহ ধরে অন্তত অর্ধশত অবৈধ স্টিয়ারিং ট্রলি পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার বিভিন্ন অবৈধ ইটভাটার মাটি পরিবহন করছে। ভাঙ্গুড়া উপজেলার পাথরঘাটা গ্রামের বিভিন্ন ফসলি জমিতে থেকে অবৈধভাবে এই মাটি নেওয়া হচ্ছে। অবৈধ এই যানবাহনের অধিকাংশ চালক অদক্ষ হওয়ায় প্রতিনিয়ত ঘটছে এমন দুর্ঘটনা।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক গাড়িটি জব্দ করা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ

পাবনায় পুলিশ সুপারের জন্মদিন উপলক্ষে শিক্ষা উপকরণ, শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ
ঈশ্বরদীতে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২
ঈশ্বরদীতে ট্রেন কাটা পড়ে এক ব্যাংক কর্মকর্তা