ঢাকা শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০
সিংড়ার বেড়াবাড়ি গ্রামে ২৬ বছর আগের সাাপ্রাপ্ত আসামী আটক
  • Rajshahir Shomoy Desk
  • ২০২০-১০-২৮ ১৭:৪১:৩৪
সিংড়ার বেড়াবাড়ি গ্রামে ২৬ বছর আগের সাাপ্রাপ্ত আসামী আটক

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় ২৬ বছর আগের নুর হোসেন শেখ(৫৮) নামের এক সাজাপ্রাপ্ত আসামীকে আটক করেছে সিংড়া থানা পুলিশ। 

গতকাল মঙ্গলবার দিবাগত  রাতে উপজেলার ডাহিয়া ইউনিয়নের বেড়াবাড়ি  গ্রামের নিজ বাড়ি থেকে আটক করা হয় আসামী নুর হোসেনকে। আসামী নুর হেসেনের জন্মস্থান টাঙ্গাইল জেলা সদরে। তার পিতার নাম মরহুম রবিউল্লাহ শেখ। সে ২৫/২৬ বছর ধরে বেড়াবাড়ি গ্রামে বিবাহ করে বসবাস করছেন। পুলিশ জানায়, ১৯৯৪ সালে উপজেলার নলবাতা গ্রামের একটি মারামারির মামলায়  ৩টি ধারায় ৩বছর ৬ মাস সাজা হয় আসামী নুর হোসেনের।

বেড়াবাড়ি গ্রামের সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীন জানান,আজ থেকে ২৬/২৭ বছর আগে নুর হোসেন টাঙ্গাইল থেকে এসে এই এলাকায় ভারতীয় গরুর ব্যবসা করতেন। ব্যবসার সুবাদে হাতিয়ানন্দের নলবাতা গ্রামে বিবাহ করে বসবাস শুরু করেন। পরে সেখানে একটি মারামারির আসামী হয়ে জেল হাজতে যান নুর হোসেন। জেল থেকে জামিন নিয়ে বেড়াবাড়ি গ্রামে দ্বিতীয় বারের মত বিবাহ করে বসবাস শুরু করেন এবং ওই সময় নিয়মিত মামলার হাজিরাও দিতেন। কিছু দিন পর  মামলার বাদী পক্ষের তদবীর না থাকায় নুর হোসেনের আইনজীবি মামলা এমনিতেই খারিজ হয়ে যাবে বলে আশ্বস্থ করেন। পরে নুর হোসেন মামলায় হাজির না দিলে আদালত অবমাননা ও মামলার বিভিন্ন ধারায় তাঁকে ৩ বছর ৬ মাস সাজা দেন। এতদিন সে নিশ্চিন্তে সংসার ও স্বাভাবিক জীবন যাপন করে আসছিলেন।

সিংড়া থানা অফিসার ইনচার্জ নুর-এ আলম সিদ্দিকী জানান,আসামী নুর হোসেন অনেক পুরাতন ওয়ারেন্টেনের আসামী ছিল। আইনি প্রক্রিয়ায় তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম –২৮ অক্টোবর২০২০

লাঠিপেটার কথা স্বীকার করলেন স্বামী স্বামীর নির্যাতনে কাতরাচ্ছেন গৃহবধূ
নাটোরে কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা
লালপুরে ৩৯ কোটি টাকার চিনি অবিক্রীত