ঢাকা রবিবার, নভেম্বর ২৮, ২০২১
বিকিনি পরে সানবাথ সানির, ঘাম ঝরছে নেটিজেনদের
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-১০-২২ ১৮:০১:১৪
সানি লিওন। ফাইল ফটো

তামান্না হাবিব নিশু : সানি লিওনের শরীরী মোচড়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ছবি পোস্ট করা মাত্রই যেন তুমুল ভাবে ছড়িয়ে পড়ছে নেটদুনিয়ায়। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেরও নানা মুহূর্ত শেয়ার করে  সারাক্ষণ সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে থাকেন অভিনেত্রী সানি লিওন। সম্প্রতি বিকিনি পরে সানবাথের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়, শরীরী শিহরণে সানিকে দেখে ঘাম ঝরছে ভক্তদের।

সানি লিওন (Sunny leone) নামটা শুনলেই বুকের ভিতরটা যেন কেমন চিনচিন করে ওঠে। তার শরীরী বিহঙ্গে কাত আট থেকে অষ্টাদশী। ইনস্টাগ্রাম, টুইটার ঘাটলেই তার প্রমাণ মেলে। 

বি-টাউনে ইতিমধ্যেই নিজের একটি আলাদা জগত তৈরি করে ফেলেছেন এই লাস্যময়ী অভিনেত্রী। তার ফ্যান ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেরও নানা মুহূর্ত শেয়ার করে  সারাক্ষণ সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে থাকেন অভিনেত্রী সানি লিওন।

সম্প্রতি বিকিনি পরে সানবাথের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়, শরীরী শিহরণে সানিকে দেখে ঘাম ঝরছে ভক্তদের। দুরন্ত গতিতে ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ডার্ক বেগুনি রঙের বিকিনি পরে সমুদ্রের নোনা বালির উপর শুয়ে সানবাথ নিচ্ছেন সানি লিওন। সারা শরীর জুড়ে যেন উষ্ণতা উপচে পড়ছে। বিকিনি থেকে মনোকিনি, প্রায়শই নিজের রূপের জাঁদুতে ভক্তদের মন ভুলিয়ে দেন সানি লিওন। পুরুষদের বুকে ঝড় তুলে রাতের ঘুম কাড়তেও সিদ্ধহস্ত সানি লিওন।

মারকাটারি ফিগার, ফ্ল্যাট অ্যাবসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, একের পর এক ছবি দিয়েই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা ধরে রেখেছেন সানি লিওন। 

রাজশাহীর সময় /এএইচ

ক্যাটরিনার জন্য দোয়া নিয়ে যাবেন শাহরুখ খান
প্রতারক ব্যবসায়ীর সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি ফাঁস
এবার সাহসী সামান্থা