ঢাকা রবিবার, নভেম্বর ২৮, ২০২১
ছাতকে ইউপি নির্বাচনের ১২ প্রার্থী বাতিল
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-১০-২২ ১৭:০৯:২০
ছাতকে ইউপি নির্বাচনের ১২ প্রার্থী বাতিল

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায় দ্বিতীয় ধাপে ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আসন্ন এই নির্বাচনে অংশ গ্রহণের জন্য চেয়ারম্যান পদে ৫৪জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১০৮জন ও সাধারণ সদস্য পদে ৩৮৪জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তাদের মধ্যে বিভিন্ন পদের ১২জন প্রার্থীকে বাতিল ঘোষনা করা হয়েছে।

বাতিলকৃত প্রার্থীরা হলেন:  জাউয়াবাজার ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী রেজা মিয়া তালুকদার, ছৈলা-আফজজলাবাদ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালিক, জাউয়াবাজার ইউনিয়নের সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য বেদেনা বেগম, সাধারণ সদস্য তৈছুম আলী, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য কাজী রেহেনা বেগম, ইসলামপুর ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য সাজনা বালা দাস, দোলারবাজার ইউনিয়নের সাধারণ সদস্য আবুল খয়ের, কালারুকা ইউনিয়নের সাধারণ সদস্য কামাল উদ্দিন, আউলিয়া হোসেন, ছাতক সদর ইউনিয়নের সাধারণ সদস্য আব্দুস শহিদ, কাজী ইব্রাহিম আলী ও উত্তর খুরমা ইউনিয়নের সাধারণ সদস্য এখলাছুর রহমান ময়না।

শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে ছাতক উপজেলা নির্বাচন কর্মকর্র্তা ফয়েজুর রহমান সাংবাদিকদের জানান- প্রাথমিক ভাবে যাচাইয়ের সময় ১২ প্রার্থীর বিরুদ্ধে নানার ক্রটি ও অভিযোগ থাকার কারণে তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয়েছে।      

রাজশাহীর সময় /এএইচ

 

টানা ৩ দিন সর্বনিম্ন তাপমাত্রা শ্রীমঙ্গলে
সিলেটে অটোরিকশায় কিশোরী ও হোটেলে আটকে তরুণীকে ধর্ষণ
সিলেটে একটি হত্যা মামলায় দুইজনের মৃত্যুদণ্ড