ঢাকা রবিবার, নভেম্বর ২৮, ২০২১
সুনামগঞ্জে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষন: বৃদ্ধ গ্রেফতার
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-১০-২২ ১৭:০২:২৯
ফাইল ফটো

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে মানসিক ও বাক প্রতিবন্ধী এক যুবতী ধর্ষনের শিকার হয়েছে বলে খবর পাওয়া গেছে। এঘটনায় এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

ওই বৃদ্ধের নাম- আব্দুল মান্নান (৬০)। তিনি জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পালকাপন গ্রামের মৃত আব্দুল আলিমের ছেলে ও ছাতক পৌরশহরের বাগবাড়ী বাসস্ট্যান্ড এলাকার বর্তমান বাসিন্দা।

শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে ওই বৃদ্ধকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- মানসিক ও বাক প্রতিবন্ধী যুবতী (২৫) এর বাবার সাথে ব্যবসার সুবাদে বৃদ্ধ আব্দুল মান্নানের বন্ধুত্ব হয়। তারই সূত্র ধরে জেলার ছাতক উপজেলার পৌরশহরের বাগবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় দুজন বাসা ভাড়া নেয়।

এমতাবস্থায় গতকাল বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে বাসা খালি পেয়ে বন্ধুর প্রতিবন্ধী যুবতী মেয়েকে জোরপূর্বক ধর্ষন করে বৃদ্ধ আব্দুল মান্নান। ওই সময় ওই যুবতীর আত্মচিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসলে ওই বৃদ্ধ নিজের পড়নের বস্ত্র রেখেই পালিয়ে যায়।

এঘটনার প্রেক্ষিতে সন্ধ্যায় ধর্ষিতার মা বাদী হয়ে ছাতক থানায় ধর্ষন মামলা নং-২১ দায়ের করেন। পরে পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে শারীরিক পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এবং রাতেই অভিযান চালিয়ে বৃদ্ধ আব্দুল মান্নানকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান সাংবাদিকদের এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রাজশাহীর সময় /এএইচ

 

টানা ৩ দিন সর্বনিম্ন তাপমাত্রা শ্রীমঙ্গলে
সিলেটে অটোরিকশায় কিশোরী ও হোটেলে আটকে তরুণীকে ধর্ষণ
সিলেটে একটি হত্যা মামলায় দুইজনের মৃত্যুদণ্ড