ঢাকা শুক্রবার, অক্টোবর ২২, ২০২১
মৌনি রায়ের রূপ যেন ছলকে পড়ছে
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-১০-১৩ ২০:৪০:০৬
মৌনি রায়। ফাইল ফটো

তামান্না হাবিব নিশু : মৌনি রায় মানেই পর্দায় এক উষ্ণ আবেদন। একের পর এক ছবি করে এখন তিনি বলিউডের হটস্টার। কেবল নাগিন গার্লেই তাঁর পরিচয় এখন সীমাবদ্ধ নেই। যার ফলে মৌনির বিউটি সিক্রেটে নজর এখন সকলেরই। 

সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ারের সংখ্যা নেহাতই কম নয়। একটি পোস্ট হওয়া মাত্রই মুহূর্তে তা ভাইরাল হয়ে ওঠে। কীভাবে নিজেকে ধরে রাখেন মৌনি, কীভাবে নিজের ফিগার মেন্টেইন করেন এই হট ডিভা! প্রশ্ন থেকেই যায় ভক্তদের মনে।

যদিও এই স্লিম ফিগার নিয়ে একাধিকবার তাঁকে ট্রোলের মুখেও পড়তে হয়। একবার দর্শকেরা তাঁকে অনুরোধ করেছিলেন কিছু খাওয়ার জন্য। কিন্তু কড়া ডায়েট মেনে মৌনি নিজেকে ধরে রেখে পাল্লা দিচ্ছেন টপ মডেলদের সঙ্গে। তাঁর হাতে ছবির প্রস্তাবও এখন প্রচুর।

তবে নিজের এই ফ্ললেস বিউটি তিনি ঠিক কীভাবে ধরে রাখতে পারেন, বা তাঁর বিউটি সিক্রেট কী, তা নিয়ে প্রশ্ন করায় একবার খোলসা করেছিলেন মৌনি। নাগিন গার্লের বিউটি টিপস হলো  হোমমেড  প্রডাক্ট। হার্বাল  ক্রিম  বা ময়শ্চরাইজারেই  বাজিমাত করেন মৌনি। 

অ্যালোভেরা জেলের মাস্ক লাগিয়ে তিনি নিজেকে ফ্রেশ রাখেন। যদিও আগে তিনি মিল্ক ক্রিম ব্যবহার করতেন ত্বকের জন্য।

এছাড়াও মৌনি মাঝে মধ্যেই মাসাজ নিয়ে থাকেন। পার্লার যাওয়া তাঁর খুব একটা পছন্দের নয়। কিন্তু যখনই তিনি সময় পান, তখনই তিনি মাসাজ নিয়ে থাকেন।

রাজশাহীর সময় /এএইচ

আরিয়ানকে কি গাঁজার ব্যবস্থা করে দিতেন অনন্যা, ফাঁস হল গোপন তথ্য
বিরল ঘটনার সাক্ষী থাকল হলিউডের আগামী ছবি 'রাস্ট
বিকিনি পরে সানবাথ সানির, ঘাম ঝরছে নেটিজেনদের