ঢাকা শুক্রবার, অক্টোবর ২২, ২০২১
অটোরিক্সাচালক হত্যা মামলায় ২জনের মৃত্যুদণ্ড
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৯-২৭ ২০:১১:৩৯
পাবনায় অটোরিক্সাচালক হত্যা মামলায় ২জনের মৃত্যুদণ্ড

অনলাইন ডেস্ক : পাবনায় অটোরিক্সাচালক মানিক হোসেন হত্যা মামলায় স্বপন ও ইকবাল নামের দুইজনকে মৃত্যুদণ্ড সেইসঙ্গে আরও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে পাবনার সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আছাদুজ্জামান এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলো: পাবনা সদর উপজেলার নাজিরপুর গ্রামের সুলতান প্রামানিকের ছেলে স্বপন(২০) ও একই গ্রামের ইকরাম প্রামানিকের ছেলে ই্কবাল(২০)। নিহত অটোরিকশা চালক মানিক সদর উপজেলার চর বাঙ্গাবাড়িয়া গ্রামের আব্দুল গফুরের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালে ২৬ ফেব্রুয়ারি তারিখে মানিক তার অটোরিকশা নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। পরেরদিন ২৭ ফেব্রুয়ারি রাখালগাছি গ্রামের একটি ধানক্ষেতের মধ্যে তার লাশ পাওয়া যায়। নিহত মানিকের বাবা ওইদিন রাতেই সদর থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ সন্দেহমূলক নাজিরপুর গ্রামের ইকবাল ও স্বপনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা মানিককে হত্যার কথা স্বীকার করে এবং আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। আদালত দীর্ঘ শুনানি ও সাক্ষ্য প্রমাণ শেষে পাবনা সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান আজ দুপুরে অভিযুক্ত দুই আসামি স্বপন ও ইকবালকে মৃত্যুদণ্ডে দণ্ডিত ও সেই সঙ্গে তাদের ১০ হাজার টাকা জরিমানার আদেশ প্রদান করেন।

রাজশাহীর সময় /এএইচ

পাবনায় এক বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু
পাবনায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত
শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও দুস্থ এতিমদের মাঝে খাবার বিতরণ