ঢাকা বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১
উদ্ধার হওয়া ফেনসিডিল বিক্রির অভিযোগ, তদন্ত করছে পুলিশ
  • Rajshahir Somoy Desk
  • ২০২০-১১-২৭ ১৬:২০:১৮
বামে মাদক কারবারী টনি ও ডানে বাহারুল

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর টাংগন এলাকায় গত বৃহস্পতিবার সকালে ৪০০ বোতল ফেনসিডিলসহ এক নারী মাদক কারবারীকে আটক করে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি)।

পরে উদ্ধার হওয়া ৪০০ বোতল ফেনসিডিলের মধ্যে থেকে ৩৩০ বোতল ফেনসিডিল আরেক মাদক কারবারীর কাছে বিক্রি করে দেয়ার অভিযোগ উঠে ডিবির এসআই মাহফুজুর রহমান ও এএসআই জাহিদের বিরুদ্ধে। এ নিয়ে পরদিন শুক্রবার বিভিন্ন গণমাধ্যমে সংবাদও প্রকাশিত হয়েছে। এদিকে, এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, প্রাথমিকভাবে এ ঘটনার এখনও সত্যতা পাওয়া যায়নি। তার পরেও যেহেতু অভিযোগ উঠেছে, তাই পুলিশ ঘটনাটি তদন্ত শুরু করেছে। ডিবির ডিসি ঘটনাটি তদন্ত করছেন। তদন্তে সত্যতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।  

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে রাজশাহী নগরীর টাংগন উত্তরপাড়া এলাকায় ৪০০ বোতল ফেনসিডিলসহ এক বিলকিস (৩৫) নামে নারী মাদক কারবারীকে আটক করে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি)। পরে উদ্ধার হওয়া ৪০০ বোতল ফেনসিডিলের মধ্যে থেকে ৩৩০ বোতল ফেনসিডিল আরেক মাদক কারবারীর কাছে বিক্রি করে দেয়ার অভিযোগ উঠে ডিবির এসআই মাহফুজুর রহমান ও এএসআই জাহিদের বিরুদ্ধে। আটককৃত বিলকিস টাংগন উত্তরপাড়া এলাকার আমিনুলের স্ত্রী। এ ঘটনায় পলাতক মাদক কারবারীরা হলো- একই থানার টাংগন পূর্বপাড়া এলাকার আজিজুলের ছেলে বাহারুল (৩৮) ও মৃত আসগর আলীর ছেলে টনি (২৪)।

এ ঘটনায় পলাতক দুইজন মাদক কারবারী ও আটক নারী মাদক কারবারীসহ তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

তবে ডিবির এএসআই জাহিদ দাবি করেন, অভিযানকালে ১০০ বোতল ফেনসিডিল পাওয়া গেছে। এরমধ্যে সোর্সকে দেয়া হয়েছে ৪০ বোতল, আর অবশিষ্ট ৬০ বোতল ফেনসিডিল দিয়ে ওই তিনজনের নামে মামলা দেয়া হয়েছে। 

রাজশাহীর সময় ডট কম ২৭ নভেম্বর, ২০২০

সিএন্ডবি মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ কাজ পরিদর্শনে রাসিক মেয়র
বাঘায় রাতের আঁধারে শীতার্তদের পাশে নির্মান শ্রমিক
আ‘লীগ মনোনীত মেয়র প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় সাইদুরকে দল থেকে বহিষ্কার
সর্বশেষ সংবাদ