ঢাকা রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১
সিরাজগঞ্জের শাহজাদপুরে ইয়াবা,গাঁজা এবং দেশীয় মদসহ মাদক কারবারী গ্রেফতার ৬
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৯-১৩ ১৬:৫৩:০৪
সিরাজগঞ্জের শাহজাদপুরে ইয়াবা,গাঁজা এবং দেশীয় মদসহ মাদক কারবারী গ্রেফতার ৬

আবু হেনা : সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক অভিযানে ইয়াবা,গাঁজা এবং দেশীয় মদসহ ছয়জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গতকাল রোববার (১২ সেপ্টেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শাহজাদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১৯৯ পিস ইয়াবা, ৪.৯(চার কেজি নয়শত) মিঃ লিঃ দেশীয় চোলাইমদ, ৩৫(পঁত্রিশ) গ্রাম গাঁজা, ১টি মোটরসাইকেল,  ৬টি মোবাইল ও নগদ ৫,১০০/-(পাঁচ হাজার একশত) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন সাং-মাদলা পশ্চিমপাড়া গ্রামের মৃত আফসার আলী সরকারের ছেলে মোঃ আব্দুল করিম সরকার(৩৮) ও মোঃ শহিদ সরকার(৩২), দাড়িয়াপুর গ্রামের মোঃ আনোয়ার শেখের ছেলে মোঃ রনি ইসলাম(২০), নোকালী গ্রামের মজিদ সরকারের ছেলে মোঃ সজিব সরকার(২২) ও মৃত হাজী মোহাম্মদ শাখাওয়াত হোসেনের ছেলে মোঃ অলিউর ইসলাম(২৮) এবং খোনজনদিয়া গ্রামের মৃত আজাহার মোল্লার ছেলে মোঃ অর্জু মোল্লা (আরজু)(৩৩)।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ১০(ক), সারণীর ২৪(ক) ও ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ

সিরাজগঞ্জে অজ্ঞান পার্টির সক্রিয় ৩ সদস্য গ্রেফতার, বাস জব্দ
সিরাজগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু, ঘাতক স্বামী আটক
সিরাজগঞ্জে ট্রাকচাপায় দুই পথচারীর মৃত্যু