ঢাকা রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১
লালপুরে চেয়ারম্যান প্রার্থী আনছারুলের গনসংযোগ
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৯-১১ ১৭:২৮:৪১
লালপুরে চেয়ারম্যান প্রার্থী আনছারুলের গনসংযোগ

লালপুর(নাটোর)প্রতিনিধি: নাটোরের লালপুরে ১০নং কদিমচিলান ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গনসংযোগ করেছেন ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র-সহ সভাপতি আনছারুল ইসলাম।

শনিবার বিকেলে ইউনিয়নের কদিমচিলান বাজার, পানঘাটা বাজার, হাজিরহাট বাজার ও চাঁদপুর বাজারে গনসংযোগ করেন।একই সময় নাটোর-পাবনা মহাসড়কে তিনি মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন।

এ সময় তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোয়ন পাওয়ার শতভাগ আশ্বাস দিয়ে ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি জন্মগতভাবে আওয়ামীলীগ করি। আমার বাবাও এই ইউনিয়ন আওয়ামীলীগের জন্য নিবেদিত প্রাণ ছিলেন। আমার পরিবার সারাজীবন আওয়ামী লীগের জন্য ত্যাগ করেছেন। কখনো দলের কাছে কোনো প্রত্যাশা করিনি। মানুষের সেবা করাই আমাদের প্রধান লক্ষ্য।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল থেকে অবশ্যই আমাকে ইউনিয়নবাসীর সেবা করার জন্য মনোয়ন দিবেন বলে আমি বিশ্বাস করি। কারণ, আমি জাতীর জনকের কন্যা শেখ হাসিনার অত্যন্ত বিশ্বস্ত সৈনিক নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের আদর্শের রাজনীতি করি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শফিকুল ইসলাম শফি, সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম, ইউনিয়ন যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সোহাগ সরদার প্রমুখ।

রাজশাহীর সময় /এএইচ

 

সিংড়া তাজপুর ইউপি চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল শোডাউনে হামলা, আহত-৫
লালপুরে মনোয়ন প্রত্যাশীদের জনপ্রিয়তার জরিপ সভা অনুষ্ঠিত
বাগাতিপাড়ায় সাপের কামড়ে যুবকের মৃত্যু