ঢাকা রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১
বনগ্রাম বাজার বণিক সমিতির নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৯-০৪ ১৮:০৬:৩৪
পাবনা আতাইকুলা থানার বনগ্রাম বাজার বণিক সমিতির নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনা আতাইকুলা থানার বনগ্রাম বাজার বণিক সমিতির নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) বিকাল ৫টায় বনগ্রাম বাজারে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার।

পাবনা আতাইকুলা থানার বনগ্রাম বাজার বণিক সমিতির সভাপতি নিতাই পদ ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রহিম বাবুর পরিচালনায় বক্তব্য রাখেন, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী কার্তিক চন্দ্র সাহা, ক্ষেতুপাড়া ইউপি চেয়ারম্যান মো. মনসুর আলম পিঞ্চু, বনগ্রাম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবু বকর সিদ্দীক, বনগ্রাম বাজার বণিক সমিতির উপদেষ্টা ইউপি সদস্য শাহিন হোসেন গোল্লা, সহ-সভাপতি গোপাল চন্দ্র ঘোষ, হায়দার আলী, যুগ্ম সম্পাদক ফিরোজ হোসেন মোল্লা। 

বক্তব্যকালে অতিথিবৃন্দ ঐতিহ্যবাহি বনগ্রাম বাজার বণিক সমিতির নব নির্বাচিত কমিটির সকল সদস্যদের অভিনন্দন জানান এবং সেই সাথে কমিটির সকল সদস্যকে সততার সাথে কাজ করার অনুরোধ জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন, বনগ্রাম বাজার বণিক সমিতির উপদেষ্টা সাংবাদিক মনোয়ার পারভেজ মানিক।

এসময় মানবকন্ঠ গ্লোবাল টিভির পাবনা জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম জুয়েল, এশিয়ান টিভির পাবনা প্রতিনিধি আর কে আকাশ, আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ রানা, মাই টিভির পাবনা প্রতিনিধি মজিবুল হক লাজুক, কামরুল ইসলাম, রাজিব জোয়ার্দারসহ বনগ্রাম বাজারের ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ২৭ আগস্ট পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে বনগ্রাম বাজার ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে বিশিষ্ট্য ব্যবসায়ী নিতাই পদ ঘোষ কে সভাপতি ও আলহাজ্ব আব্দুর রহিম বাবুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭১ সদস্য এবং ২৩ জনকে উপদেষ্টা করে বনগ্রাম বাজার বণিক সমিতির অনুমোদন দেয়া হয়।

রাজশাহীর সময় /এএইচ

পাবনায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক
পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প ও বৃক্ষরোপন
 সাঁথিয়ায় দেখা করতে এসে বাড়িতেই পরীক্ষার্থীকে ধর্ষণ