ঢাকা রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১
শরীয়তপুরে আগুনে পুড়ল ১৭ দোকান
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৭-২৭ ১২:১৯:৫৩
শরীয়তপুরে আগুনে পুড়ল ১৭ দোকান

অনলাইন ডেস্ক : শরীয়তপুরের ভেদরগঞ্জে আগুনে পুড়ে ১৭টি দোকান ছাই হয়ে গেছে। আগুনে প্রায় এক কোটি টাকার লোকসান হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি।

গতকাল সোমবার (২৬ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার বালার বাজারে এ ঘটনা ঘটে। 

পুড়ে যাওয়া দোকানগুলো হলো- দুদু মিয়া ব্যাপারী, জহিরুল ইসলাম ও নান্নু পাঠওয়ারীর ফল দোকান; মুন্সী মোল্লা, আলমাস মুন্সী, নোয়াব হাংলাদার, লতিফ, সোহেল, বাচ্চু মাহমুদ ও খোকন গাজীর মুদি দোকান; আমানুল্লাহ ও সিরাজের ওষুধ দোকান, খাজা মোল্লার কসমেটিকস, নুরে আলম বালার কাপড়, গোপালের স্বর্ণ, সুরেশের দর্জি ও আদু মোল্লা ইলেক্ট্রনিকস দোকান।

শরীয়তপুরের ফায়ার সার্ভিস স্টেশনের উপ সহকারী পরিচালক মো. সেলিম মিয়া বলেন, ‘খবর পেয়ে রাত ৪টা ১০ মিনিটে ফায়ার সার্ভিস সদর ও ডামুড্যা উপজেলার তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। প্রায় দেড় ঘণ্টার চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক ত্রুটি থেকে এ আগুন লেগেছে।’

বালার বাজার কমিটির সভাপতি শফিকুল ইসলাম বলেন, ‘বাজারের ১৭টি দোকান আগুনে পুড়ে গেছে। গভীর রাতে আগুন লাগার কারণে কোনো মালামাল বের করা সম্ভব হয়নি। ব্যবসায়ীরা সর্বস্বান্ত হয়ে গেছে। 

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানভীর আল নাসীফ বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। উপজেলা পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রতি ব্যবসায়ীকে নগদ পাঁচ হাজার টাকা করে দেয়া হচ্ছে। ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে জেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।’

রাজশাহীর সময় /এএইচ

আরও ২৩২ ডেঙ্গু রোগী হাসপাতালে
নারায়ণগঞ্জে মসজিদ থেকে এক যুবকের লাশ উদ্ধার
রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত