ঢাকা রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১
খোলা বুকে নোরার নিতম্বের ভাঁজে কাঁপছে সাইবারবাসী
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৭-২৭ ১২:১৩:০৪
নোরা ফতেহি। ফাইল ফটো

তামান্না হাবিব নিশু : বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। এবার নোরার বক্ষ-বিভাজিকায় মজে সাইবারবাসী। ফ্লেক্সিবল শরীরে বুক চেরা গাউনে শিহরণ জাগালেন বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি।

বলিউডের বেলি ডান্সার বললেই নোরা ফতেহির নামই এককথায় মনে আসে। অভিনেত্রীর সেক্সি ফিগার, কার্ভি কোমর, বিগ সাইজের নিতম্ব এবং সুডৌল স্তন পুরুষ হৃদয়ে ঝড় তুলেছে।

নোরা ফতেহি মানেই টানটান উত্তেজেনা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। মাখনের মতোন সেক্সি ফিগারে শরীরী হিল্লোল তুলতে সিদ্ধহস্ত নোরা। 

নেটিজেনরা অনেকেই বলেন, প্লাস্টিক সার্জারির সাহায্যেই এই সেক্সি ফিগার পেয়েছেন নোরা। যদিও কারোর সমালোচনাকে পাত্তা না দিয়ে একের পর এক ফ্যাশন গোল দিয়েই চলেছেন সেক্সবম্ব নোরা। 

পাপারাত্‍জির চেোখ সর্বদাই রয়েছে তারকাদের গতিবিধির উপর, কে কখন কোথায় যাচ্ছে, মুহূর্তে লেন্সবন্দি হচ্ছে পাপারাত্‍জির ক্যামরায়। পাপারাত্‍জির ক্যামেরায় মাঝেমধ্যেই লেন্সবন্দি হন বলিউডের সাকি গার্ল। 

নোরার বেলি ডান্সের জাদুতে মোহিত গোটা বিশ্ব। সারা বিশ্বজুড়ে কোটি কোটি ফ্যান রয়েছে নোরার। তবে নাচের পাশাপাশি ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের পাগল করছেন সাকি গার্ল। নোরার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল খুললেই চোখ সরানো দায় ভক্তদের। বোল্ড অবতারে নোরা যেন লাস্যময়ী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শরীরী উষ্ণতায় কাত করছেন ভক্তদের। বুক চেরা গাউনে উন্মুক্ত বক্ষ-বিভাজিকা, আর তাতেই মজেছেন নেটিজনরা। 

বডি হাগিং পোশাকে নোরাকে দেখেই রাতের ঘম উড়েছে। পোশাকের সঙ্গে পারফেক্ট লুকে যেন আগুন জ্বালিয়েছেন নোরা। গাউনের বেলুন স্লিভ তাকে আরও বেশি গর্জিয়াস লুক দিয়েছে। লাল রঙের গাউনের সঙ্গে ন্যুড মেক আপ এবং নোরার রূপের ছটায় লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বিগ সাইজ নিতম্বের ভাঁজেও ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।

 নোরার এই গাউনটি তৈরি করেছে ব্রিটিশ ফ্যাশন সংস্থা এপ্রিল অ্যান্ড অ্যালেক্স। যার দাম ৫০০ পাউন্ড, ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ৫১ হাজার টাকা। সেক্সিয়েস্ট নোরার আদায় ঘুম উড়ছে নেটিজেনদের।

রাজশাহীর সময় /এএইচ

পরিমণি জেলমুক্তির পরেই ছবিতে অভিনয়ের ডাক!
ইভ্যালির সঙ্গে নেই জানিয়ে যা বললেন মিথিলা
২০ কোটি টাকা কর ফাঁকি দিয়েছেন সোনু