ঢাকা রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১
পর্ন ছবি কাণ্ডে রাজ কুন্দ্রার সঙ্গে নাম জড়াল 'ফুলওয়া বউদি'র, ক্ষুব্ধ নায়িকা
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৭-২৭ ১২:০৬:৪৮
ফাইল ফটো

তামান্না হাবিব নিশু : অবৈধভাবে পর্নোগ্রাফি ছবি বানিয়ে অ্যাপের মাধ্যমে ছড়িয়ে লক্ষ লক্ষ টাকা রোজগার করেছেন শিল্পা শেট্টির স্বামী, ধনী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতারের পরেই আরও ওয়েব সিরিজ এবং সিনে দুনিয়ার পরিচিত মুখেরা ফাঁস করেছেন বহু গোপন তথ্য। কাকে, কখন পর্নোগ্রাফি ছবির জন্য রাজ কুন্দ্রা এবং তাঁর সহযোগী উমেশ কামাত প্রস্তাব দিয়েছেন সবটাই গোয়েন্দা বিভাগের জেরার সময় জানিয়েছেন তাঁরা। এর মাঝেই নাম জড়াল অভিনেত্রী ফ্লোরা সাইনির। কোনও কিছুতে না থেকেও তাঁর নাম জড়িয়ে ডুয়ো খবর রটানোয় বেজায় ক্ষিপ্ত নায়িকা। রাতারাতি একটি ভিডিও বানিয়ে ক্ষোভ প্রকাশ করলেন নায়িকা।

ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে ফ্লোরা জানান, এক সংবাদমাধ্যম ইউটিউবে একটি ভিডিও শেয়ার করেছে। যেখানে পর্নোগ্রাফি ছবি তৈরি নিয়ে রাজ কুন্দ্রা এবং উমেশ কামাতের সঙ্গে তাঁর কথোপকথন রয়েছে। ভিডিওর সেই অংশটুকু যে সম্পূর্ণ মিথ্যে, সেটা ঘিরেই ক্ষোভে ফেটে পড়েন নায়িকা। জানান, তিনি রাজ কুন্দ্রা এবং উমেশ কামাতকে চেনেনই না। কথোপকথন তো দূরের কথা। এমন সংবেদনশীল মুহূর্তে ভুয়ো খবর রটানো থেকে বিরত থাকতে বলেছেন সকলকে। মিথ্যে খবর রটানোর আগে তাঁর সঙ্গে কথা বলা উচিত ছিল বলেও মনে করছেন ফ্লোরা।

'দুপুর ঠাকুরপো' সিরিজের 'ফুলওয়া বউদি'র চরিত্রে অভিনয় করেই সকলের নজরে পড়েন ফ্লোরা সাইনি। শুধু বাংলাতেই নয় হিন্দি এবং তামিল, তেলেগু সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। 'গন্দি বাত', 'ইনসাইড এজ' সিরিজেও দেখা গিয়েছে তাঁকে। সবমিলিয়ে তিনি এই মুহূর্তে বিনোদন জগতের পরিচিত মুখ। ক্ষোভ প্রকাশ করেই ফ্লোরা জানান, নিজে অক্লান্ত পরিশ্রম করেই এই জায়গায় পৌঁছেছেন তিনি। ভুয়ো খবর রটিয়ে তাঁর ভাবমূর্তি যাতে নষ্ট করা না হয়, তার জন্য সংবাদমাধ্যমের কাছে আবেদন করেছেন নায়িকা।

রাজশাহীর সময় /এএইচ

পরিমণি জেলমুক্তির পরেই ছবিতে অভিনয়ের ডাক!
ইভ্যালির সঙ্গে নেই জানিয়ে যা বললেন মিথিলা
২০ কোটি টাকা কর ফাঁকি দিয়েছেন সোনু