ঢাকা মঙ্গলবার, জুলাই ২৭, ২০২১
প্রকাশ্যে স্বামী নীলাঞ্জনের ঠোঁটে ভেজা চুমু গায়িকা ইমনের!
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৭-২১ ২৩:০৭:৪১
ফাইল ফটো

বিনোদন ডেস্ক : ২০২১-র ২ ফেব্রুয়ারি সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন গায়িকা ইমন চক্রবর্তী। তারপর থেকে স্বামীর সঙ্গে একাধিক ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। বিয়ের পর পুজো দিতে পুরি গিয়েছিলেন এই তারকা জুটি। সেখানে থেকে তাঁদের শেয়ার করা ঘনিষ্ঠ ছবি নিয়ে একসময় কম বিতর্ক হয়নি। ফের একবার নীলাঞ্জনের সঙ্গে আদুরে ছবি শেয়ার করলেন ইমন। যা আপাতত ভাইরাল হল সামাজিক মাধ্যমে। 

পাহাড়ের ওপর দাঁড়িয়ে নীলাঞ্জনের ঠোঁটে ঠোঁট রেখেছেন ইমন। দু'হাতে তিনি আকড়ে ধরে আছেন স্বামীকে। চোখে চোখ রেখে হারিয়ে গিয়েছেন একে-অপরের ভালোবাসায়। রোম্যান্টিক এই ছবি শেয়ার করে ইম লিখেছেন, ‘মুহূর্তরা মেঘের মত ফিরে ফিরে আসে …’

আর তারপরেই ‘রবি-গায়িকা’ ইমনকে উপদেশ দিয়ে ভরিয়ে দিয়েছেন নেট-নাগরিকরা। প্রকাশ্যে ভালোবাসা জাহির মেনে নিতে পারেননি অনেকেই। কেউ লিখছেন, ইমনের এমন ছবি দেখতে ভালো লাগে না। কেউ কেউ আবার বলছেন, এমন ব্যক্তিগত মুহূর্তের ছবি না দেওয়াই ভালো। যদিও জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকার সমর্থনে এগিয়ে এসেছেন অনেকেই। তাঁদের মতে, সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্টে যেরকম ইচ্ছে ছবি তিনি শেয়ার করতে পারেন। তাতে কারও চোখ রাঙানোর কোনও মানেই হয় না!

বিয়ের পর থেকে একাধিকবার ট্রোলের মুখোমুখি হয়েছেন তিনি। শাখা-সিঁদুর না পড়ায় কটাক্ষের মুখে পড়তে হয়েছিল ইমনকে। তাঁর কিছুদিন পরেই রিয়্যালিটি শো-এ পক্ষপাতিত্বের অভিযোগ তোলা হয় তাঁর বিরুদ্ধে। যদিও প্রতিবারই ট্রোলারদের জবাব দিয়েছেন তিনি নিজের মতো করে।

প্রসঙ্গত, চলতি মাসের শেষে অর্থাৎ জুলাইতেই ‘ইমন চক্রবর্তী’ প্রোডাকশনের তরফে প্রকাশ্যে আসছে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘নির্ঝরের স্বপ্নভঙ্গ’ কবিতা নিয়ে তৈরি গান। যাতে সুর দিয়েছেন অগ্নিভ মুখোপাধ্যায়। সে প্রসঙ্গে গায়িকা জানিয়েছিলেন, ‘আমাকে একদিন পিন্টুদা ফোন করে বললেন, অগ্নিভ একটা কম্পোজিশন ভেবেছে তোর জন্য। আমি তো প্রথমে শুনে ভেবেছিলাম, রবীন্দ্রনাথের কবিতাতে সুর, কীভাবে পারব আমি! খুব ভালো কাজ হয়েছে। এটা টিমওয়ার্ক। গৌতমদা রেকর্ড করেছেন। মিল্টনদা ভিডিয়োগ্রাফিতে রয়েছেন।’

রাজশাহীর সময় /এএইচ

কোভিড নিয়ন্ত্রণে ভুল পথে যুক্তরাষ্ট্র: ড. ফাউচি
মহারাষ্ট্রে এখনও নিখোঁজ ৬০, বন্যা পরিস্থিতির জেরে মৃতের সংখ্যা বেড়ে ১৫৩
তিব্বতের গলন্ত হিমবাহে মিলল ১৫০০০ বছরেরও পুরোনো ভাইরাস