ঢাকা মঙ্গলবার, জুলাই ২৭, ২০২১
খুলনায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত গ্রেফতার
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৬-১৬ ১৯:৩৭:১৪
ফাইল ফটো

অনলাইন ডেস্ক: খুলনা মহানগরীতে এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুল জলিল (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৬ জুন) সকালে ভুক্তভোগীর অভিযোগের পর পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতার জলিল সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকার পৌর কলোনির রাহেলা বস্তির বাসিন্দা।

স্থানীয়রা জানান, সোনাডাঙ্গা ময়লাপোতা রাহেলা বস্তির কথিত পুলিশের সোর্স মিন্টু ও চিহ্নিত মাদক কারবারি মিন্টু হাওলাদারের নেতৃত্বে ওই এলাকায় প্রতিনিয়ত মাদকের আসর বসে। বেশ কয়েকজন মাদক কারবারি ও বিক্রেতা এ আসরে মাদক নিয়ন্ত্রণ করে থাকেন। মাদক সেবনের পর তারা প্রায়ই সেখানে মাতলামি ও নারীদের সঙ্গে অশ্লীল আচরণ করতেন। স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় কেউ এর প্রতিবাদ করতে পারেননি। ফলে বিনা বাধায় তাদের মাদকের কারবার ও আসর চলে আসছিল।

স্থানীয়রা আরও জানান, বুধবার সকালে জলিল নামের ওই মাদকসেবী ঘরে ঢুকে প্রতিবন্ধী শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। পরে লোকজন টের পেয়ে এগিয়ে এলে তিনি পালিয়ে যান।

এ ব্যাপারে সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক বলেন, ‘এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের চেষ্টাকালে এলাকাবাসী ও পরিবার শিশুটিকে উদ্ধার করে। পরিবার থানায় অভিযোগ করলে পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় অভিযুক্ত জলিলের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা করা হয়েছে।’

রাজশাহীর সময় / এফ কে

চুয়াডাঙ্গায় করোনা-উপসর্গে আরও ৭ জনের মৃত্যু
খুলনার চার হাসপাতালে একদিনে আরও ১১ জনের মৃত্যু
শৈলকুপায় আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা