ঢাকা মঙ্গলবার, জুলাই ২৭, ২০২১
ঈশ্বরদীতে অ্যাম্বুলেন্স-বাসের সংঘর্ষ, আহত ৩
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৬-১৬ ১৯:৩৪:৩৪
ফাইল ফটো

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে অ্যাম্বুলেন্সের সাথে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে অ্যাম্বুলেন্সের চালকসহ দুইযাত্রী গুরুতর আহত হন।

বুধবার (১৬ জুন) ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়া তেঁতুলতলা পাবনা চিনিকলের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে আহতদের নাম-ঠিকানা এখনও পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা মোহাম্মদ পরিবহনটি পাবনার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা অ্যাম্বুলেন্সটি গতি নিয়ন্ত্রণে রাখতে না পেরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সের চালকসহ ভিতরে থাকা দু’জন গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) শফিকুল ইসলাম শামিম জানান, গুরুতর আহতদের শারীরিক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আরিফুল ইসলাম আরিফ জানান, দুর্ঘটনায় এ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে রাস্তার ওপর উল্টে যায়। আর বাসের সামনের অংশ ভেঙ্গে যায়।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ মনিরুজ্জামান মনির জানান, দুর্ঘটনার পরপর বাসের চালক ও তাদের সহকারীরা পালিয়ে গেছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে হাইওয়ে থানায় রাখা হয়েছে।

রাজশাহীর সময় / এফ কে

পাবনায় অবৈধ মেলামেশায় ধরা মসজিদের ইমাম! রাতভর বেঁধে রাখল গ্রামবাসী
সুজানগরের খয়রানে বাড়িতে ভাংচুর ও লুটপাটের অভিযোগ
পাবনায় হাসপাতালের ভেতরে চিকিৎসককে লাঞ্ছিত