ঢাকা রবিবার, জুন ২০, ২০২১
বড়াইগ্রামে প্রতিপক্ষের হাতে আহত মা ছেলেকে ঢাকায় প্রেরন
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৬-১১ ২১:৩৫:৩৪
বড়াইগ্রামে প্রতিপক্ষের হাতে আহত মা ছেলেকে ঢাকায় প্রেরন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মিটফোর্ড হাসপাতালে বর্তি করা হয়েছে। 

বড়াইগ্রামে প্রতিপক্ষের হাতে আহত মা ছেলেকে ঢাকায় প্রেরনবড়াইগ্রামে প্রতিপক্ষের হাতে আহত মা ছেলেকে ঢাকায় প্রেরনবড়াইগ্রামে প্রতিপক্ষের হাতে আহত মা ছেলেকে ঢাকায় প্রেরন বড়াইগ্রামে প্রতিপক্ষের হাতে আহত মা ছেলেকে ঢাকায় প্রেরনবড়াইগ্রামে প্রতিপক্ষের হাতে আহত মা ছেলেকে ঢাকায় প্রেরনবড়াইগ্রামে প্রতিপক্ষের হাতে আহত মা ছেলেকে ঢাকায় প্রেরনবড়াইগ্রামে প্রতিপক্ষের হাতে আহত মা ছেলেকে ঢাকায় প্রেরনবড়াইগ্রামে প্রতিপক্ষের হাতে আহত মা ছেলেকে ঢাকায় প্রেরনবড়াইগ্রামে প্রতিপক্ষের হাতে আহত মা ছেলেকে ঢাকায় প্রেরনবড়াইগ্রামে প্রতিপক্ষের হাতে আহত মা ছেলেকে ঢাকায় প্রেরনবড়াইগ্রামে প্রতিপক্ষের হাতে আহত মা ছেলেকে ঢাকায় প্রেরনআহতরা হলেন বড়াইগ্রাম উপজেলার ভিটাকাজীপুর গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে আব্দুল্লাহ সামির-৩০ ,এবংআব্দুল্লাহ সামিরের মা আয়শা সিদ্দকা -৬০ পুলিশ ও নির্য়াতিত পরিবার সুত্রে জানা যায় , আব্দুল্লাহ সামির ও তার ভাইদের সাথে চাচাত ভাই প্রতিবেশী রুহুল আমিন ও আবুল হাসনাতদের বাড়ির জমি নিয়ে  বিরোধ চলছিল। এ বিষয়ে নাটোর আদালতে আব্দুল্লাহ সামির বাদী হয়ে একটি মামলা দায়ের করেন ।

কিন্তু মামলা নিস্পত্তি হওয়ার আগেই রুহুল আমিন ও আবুল হাসনাতরা জোর করে আব্দুল্লাহ সামির ও তার ভাইদের জায়গা দখল করে বাড়ি নির্মাণ শুরু করে। এরপর বিষয়টি নিস্পত্তির জন্য সালিস বৈঠকের আয়োজন করা হলেও রুহুল আমিন ও আবুল হাসনাতরা বাড়ি নির্মাণ অব্যাহত রাখায় সেটি ভন্ডুল হয়ে যায়।

পরে গত মঙ্গলবার আদালত শুনানী শেষে  ওই মামলা নিস্পত্তি না হওয়া পর্যন্ত স্থিতিবস্থা বজায় রাখার নির্দেশ দেন। এই নির্দেশ পাওয়ার পরে রুহুল আমি ও হাসনাত সহ ৫ জন মিলে আব্দুল্লাহ সামির ও তার মা আয়েশা সিদ্দিকাকে মারধর করে হাসপাতালে ভর্তি করে।  আহত অবস্থায় ওই দিন সন্ধায় আব্দুল্লাহ সামিরকে বড়াইগ্রাম  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

রাজশাহীর সময় /এএইচ

নারী-শিশুর উন্নয়নে ওরিয়েন্টেশন কর্মশালা
সিংড়া উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ নির্মাণ কাজ শেষ করার আগেই ফাটল
নাটোরে গত ২৪ ঘন্টায় করোনা উপসের্গ মৃত্যু ২ , আক্রান্ত ৬৫