ঢাকা রবিবার, জুন ২০, ২০২১
নাটোরে সর্বাত্বক লক ডাউনের দ্বিতীয় দিনে করোনায় ২ জনের মৃত্যু, আক্রান্ত ৬২ জন
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৬-১০ ১৫:৪৬:০০
ফাইল ফটো

নাটোর প্রতিনিধি: নাটোরের দুটি পৌরসভার সর্বাত্বক লক ডাউনের দ্বিতীয় দিনে ৬২ জন করোনায় আক্রান্ত এবং করোনা নিয়ে ঢাকায় একজন এবং করোনা উপসর্গে নাটোর হাসপাতালে অপর একজনের মৃত্যু হয়েছে। অপরদিকে সর্বাত্বক লক ডাউনের দ্বিতীয় দিন মোটামোটি কঠোরভাবে পালিত হচ্ছে।

কাঁচা পন্য, ঔষধ ও মুদিখানা দোকান ছাড়া সব ধরণের দোকানপাট বন্ধ রয়েছে। রাস্তায় রাস্তায় টহল দিচ্ছে পুলিশ ও ভ্রাম্যমান আদালতের টিম। সন্দেহ জনক লোকজনকে রাস্তায় বের হওয়ার কারণ জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।উত্তর সন্তোষজনক না হলে তাদের জরিমানা করা হচ্ছে। তবে প্রধান সড়কগুলি বাদে শহরের ভিতরে বিভিন্ন রাস্তায় অটো ও রিকাসা চলাচল করছে।

অপরদিকে গত ২৪ ঘন্টায় গতকাল বিকেলে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে মারা যান সদর উপজেলা প্রকৌশল অফিসের কার্য সহকারী নবী আহমেদ ও রাতে নাটোর সদর হাসপাতালে মারা যান উত্তম কুমার সরকার নামে বঙ্গজল এলাকার এক বাসিন্দা। বাবার নাম পঞ্চানন সরকার।এছাড়া গত ২৪ ঘন্টায় ১৮৪ জনের নমুনা পরীক্ষা করে ৬২ জনের শরীরে সংক্রমন শনাক্ত হয়। আক্রান্তের হার ৩২ পার্সেন্ট ।

এ নিয়ে বুধবার পর্যন্ত করোানয় মোট আক্রান্ত রোগীর সংখ্যা ২০৪৬ জন। সুস্থ হয়েছেন ১৫০১ জন। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩৯ জন। মৃত্যু হয়েছে ৩২ জনের। নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ৯ জুন থেকে ১৫ জুন পর্যন্ত নাটোর ও সিংড়া পৌর এলাকায় এক সপ্তাহের সর্বাত্বক লক ডাউন ঘোষণা করা হয়। 

রাজশাহীর সময় /এএইচ

নারী-শিশুর উন্নয়নে ওরিয়েন্টেশন কর্মশালা
সিংড়া উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ নির্মাণ কাজ শেষ করার আগেই ফাটল
নাটোরে গত ২৪ ঘন্টায় করোনা উপসের্গ মৃত্যু ২ , আক্রান্ত ৬৫