ঢাকা রবিবার, জুন ২০, ২০২১
সিরাজগঞ্জে গাঁজা ও দেশীয়মদসহ ১জন নারীসহ মাদক কারবারী গ্রেফতার ৪
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৬-১০ ১২:২৫:২৫
সিরাজগঞ্জে গাঁজা ও দেশীয়মদসহ ১জন নারীসহ মাদক কারবারী গ্রেফতার ৪

আবু হেনা : সিরাজগঞ্জের কামারখন্দ ও তাড়াশে গাঁজা ও দেশীয়মদসহ একজন নারীসহ চারজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গতকাল বুধবার (৯ জুন) বিকাল ৩টায় কামারখন্দ থানার চর ঝাঐল পশ্চিমপাড়া গ্রাম থেকে গাঁজাসহ দুইজন ও  বিকাল ৫টায় তাড়াশ থানার ভিকমপুর গ্রামের ঝুড়ঝুড়ি বাজার এলাকা থেকে দেশীয়মদসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা, ৮.৮ লিটার দেশীয় চোলাই মদ, ৩টি মোবাইল ফোন এবং নগদ ২,৩০,০০০/-(দুই লক্ষ ত্রিশ হাজার) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানাধীন পশ্চিম ফুলমতি কালাবাগান গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে মোঃ হাফিজুর রহমান(৩৮) ও মোঃ হাফিজুর রহমানের স্ত্রী মোছাঃ রহিমা বেগম(৩৩)। এবং সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর থানাধীন দক্ষিণ কান্দাপাড়া গ্রামের মৃত কুদ্দুস মন্ডলের ছেলে মোঃ ভূট্টু মিয়া(৪২) ও কামারখন্দ থানাধীন পাইকোষা গ্রামের মৃত রুস্তম আলী সরকারের ছেলে মোঃ আব্দুস সামাদ(৫৬)।

অভিযান দু’টি পরিচালনা করেন র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল। 

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণীর  ১৯(ক)/৪১ ধারা ও ৩৬(১) এর টেবিলের ৩২(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ ও  তাড়াশথানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ

সিরাজগঞ্জে নারীসহ মাদক কারবারী গ্রেফতার ২
সিরাজগঞ্জ ও বগুড়ায় পৃথক অভিযানে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ৩
সিরাজগঞ্জে ইয়াবাসহ শীর্ষ মাদক কারবারী গ্রেফতার ২