ঢাকা রবিবার, জুন ২০, ২০২১
রাজশাহীতে নওগাঁর বাস বন্ধ করায় সিএনজির শ্রমিকের ওপর হামলা, ভাংচুর
  • rajshahirsomoy dex
  • ২০২১-০৬-১০ ১২:১৪:৩৭
রাজশাহীতে নওগাঁর বাস বন্ধ করায় সিএনজির শ্রমিকের ওপর হামলা,ভাংচুর

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে মহামারী করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় চাপাই, নওগাঁ ও নাটোর রোডে বাস চলাচল বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সরকার।

এদিকে বাস বন্ধ থাকলেও চলমান রয়েছে সিএনজি। আর এ কারনেই ক্ষোভের জায়গা থেকে মোটর শ্রমিকরা হামলা চালিয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১০ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বোয়ালিয়া থানাধীন রেলগেটে এ হামলার ঘটনা ঘটে।

সিএনজি শ্রমিকরা অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার সকালে ট্রাফিকের টিআই রেলগেইটে অবস্থানরত নওগাঁ রোডের বাস চলাচল বন্ধ করেদেন। এ সময় যাত্রীবাহি বাস গুলির চালকরা বাস ঘুরিয়ে টার্মিনালের দিকে চলে যায়।

পরে একটি বাসে করে ৪০/৫০ জন মোটর শ্রমিক লাঠি, রড ও গাড়ি ঝাড়– দেয়া ব্রাশ নিয়ে প্রথমে স্ট্যান্ডে দাড়িয়ে থাকা সিএনজির ওপর হামলা চালিয়ে ভাংচুর চালায়।

পরে সিএনজি চালকরা বাধা দিলে তাদেরও মারধর করা হয়। এসময় ১০/১৫ টি গাড়ি ভাংচুর করে তারা বলে জানা গেছে।

স্থানীয়রা বলেন, ব্যস্ততম এলাকা মহানগরীর রেলগেইট। এই স্থান থেকে দৈনিক হাজার হাজার লোকজন যাতায়াত করেন জেলা-উপজেলার বিভিন্ন রুটে। কিছু বুঝে ওঠার আগেই বাস ভর্তি শ্রমিকরা সিএনজি ও চালকদের ওপর হামলা চালায়। এসময় সিএনজি‘র যাত্রীরা প্রানভয়ে আশ্রয় নিতে এদিক-সেদিক ছুটতে থাকে। তারা আরও বলেন, ১০ মিনিটের মধ্যে রেলগেইটে তান্ডব চালিয়ে পালিয়ে যায় মোটর শ্রমিকের লোকজন।

এ ব্যপারে জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, হামলা-ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

 

রাজশাহীর সময় / এফ কে

রাজশাহীতে ঘর পাচ্ছেন ৮৫৪ গৃহহীন পরিবার
মোহনপুরে গৃহবধূর আত্মহত্যা
রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ মাদক কাববারী গ্রেফতার ১