ঢাকা রবিবার, জুন ২০, ২০২১
পুঠিয়ায় আ.লীগ নেতার মেয়েকে নিয়ে লাপাত্তা ছাত্রলীগ নেতা
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৬-১০ ১১:৫৩:০০
ফাইল ফটো

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া উপজেলায় ওয়ার্ড আ.লীগের এক সভাপতির মেয়েকে নিয়ে পালিয়েছেন কলেজ ছাত্রলীগের সভাপতি। মেয়ের সন্ধান চেয়ে ভুক্তভোগী বাবা থানায় সাধারন ডায়েরি করেছেন। অভিযোগ পেয়ে তাদের উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।

গত মঙ্গলবার (৮ জুন) দিনগত রাতে তারা পালিয়ে যায় এবং গতকাল বুধবার (৯ জুন) ভুক্তভোগী বাবা মেয়ের সন্ধান চেয়ে বেলপুকুর থানায় সাধারণ ডায়েরি করে। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম দেলোয়ার হোসেন সে বানেশ্বর ইউনিয়নের আবদুস সোবহানের ছেলে এবং বানেশ্বর সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি। আর তার সঙ্গে পালিয়ে যাওয়া ওই তরুনীর বাড়ি বেলপুকুর ইউনিয়নে সে ওই ইউনিয়নের ওয়ার্ড আ.লীগের সভাপতির মেয়ে এবং বানেশ্বর সরকারী কলেজের শিক্ষার্থী। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো।

স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে ওয়ার্ড আওয়ামী লীগের এক সভাপতির অনার্স পড়ুয়া মেয়েকে নিয়ে পালিয়ে যায় কলেজ ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন। এরপর থেকে তাদের কোনো সন্ধান নেই। এদিকে মেয়ের সন্ধান চেয়ে বুধবার (৯ জুন) বেলপুকুর থানায় সাধারন ডায়েরি করে ওই কলেজ ছাত্রীর বাবা। এনিয়ে ওই এলাকায় চাঞ্চল্যে সৃষ্টি হয়েছে।   

এ ব্যপারে কলেজ ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বেলপুকুর থানার ওসি আলমগীর হোসেন জানান, পুলিশ কলেজ ছাত্রীকে উদ্ধারের চেষ্টা করছে।

রাজশাহীর সময় /এএইচ

রাজশাহীতে ঘর পাচ্ছেন ৮৫৪ গৃহহীন পরিবার
মোহনপুরে গৃহবধূর আত্মহত্যা
রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ মাদক কাববারী গ্রেফতার ১