ঢাকা রবিবার, জুন ২০, ২০২১
সিরাজগঞ্জে পৃথক অভিযানে ২ জন হেরোইন কারবারী আটকসহ ১ জন নারী ভিকটিম উদ্ধার
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৬-০৯ ১৬:৪৬:৩৬
সিরাজগঞ্জে পৃথক অভিযানে ২ জন হেরোইন কারবারী আটকসহ ১ জন নারী ভিকটিম উদ্ধার

আবু হেনা : সিরাজগঞ্জের উল্লাপাড়া ও সলঙ্গায় পৃথক পৃথক অভিযানে দুইজন হেরোইন কারবারী আটকসহ একজন নারী ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব-১২।

গতকাল মঙ্গলবার (৮ জুন) বিকাল ৪টায় সিরাজগঞ্জ ফুড ভিলেজ হোটেল এর পার্শ্ব এলাকা থেকে  কিশোরীকে উদ্ধার করা হয়।

উল্লেক্য সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন ইসলামপুর গ্রামের জৈনক কিশোরী নিখোঁজ হয়। জৈনক কিশোরীর পরিবার অনেক খোজাখুজি পর না পেয়ে শাহজাদপুর থানায় জিডি করে(যার নং- ৪১৯ তাং-০৮/০৬/২০২১ ইং)। পরবর্তীতে জৈনক কিশোরীর পরিবার র‌্যাব-১২ এর কাছে মেয়েটি উদ্ধারের আকুতি জানায়।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান নেতৃতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

জৈনক কিশোরীকে উদ্ধার পরবর্তীতে শাহজাদপুর থানায় যোগাযোগ করলে কর্তব্যরত ডিউটি অফিসার জৈনক কিশোরীর নামে হারানো জিডি সত্যতা নিশ্চত করে। তদন্ত সাপেক্ষে পরবর্তী কার্যক্রমের জন্য জৈনক কিশোরীকে শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, গতকাল মঙ্গলবার বিকাল ৫টায় উল্লাপাড়া থানার কুচিয়ামারা বাজার এলাকা থেকে ১ (এক) গ্রাম হেরোইনসহ দুইজন  মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন চেংটিয়া পূর্বপাড়া গ্রামের মোঃ তছির উদ্দিনের ছেলে মোঃ হিরো মিয়া(৩০) ও সলঙ্গা থানাধীন জালসুকা মধ্যপাড়া গ্রামের মোঃ ছোরহাব আলীর ছেলে মোঃ সবুজ মিয়া(২৪)।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল। 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণীর  ৮(ক)/৪১ ধারায়  মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ

সিরাজগঞ্জে নারীসহ মাদক কারবারী গ্রেফতার ২
সিরাজগঞ্জ ও বগুড়ায় পৃথক অভিযানে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ৩
সিরাজগঞ্জে ইয়াবাসহ শীর্ষ মাদক কারবারী গ্রেফতার ২