ঢাকা শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০
সিংড়ায় প্রশাসনের অনুমতি ছাড়াই বিক্ষোভের ঘোষনা দিলেন মাওলালা মুজিবুর রহমান
  • Rajshahir Shomoy Desk
  • ২০২০-১০-২৯ ১৫:৪৮:১৭
সিংড়ায় প্রশাসনের অনুমতি ছাড়াই বিক্ষোভের ঘোষনা দিলেন মাওলালা মুজিবুর রহমান

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ ফ্রান্সে মহানবী মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন ও ৭১ টিভিতে ইসলামী বিরোধী কুটুক্তির প্রতিবাদে প্রশাসনের অনুমতি ছাড়াই আগামীকাল শুক্রবার বাদ জুম্মাা সারা উপজেলার প্রতিটি মসজিদে বাংলাদেশ ইসলামী হেফাজতের পক্ষে বিক্ষোভ মিছিলের ঘোষনা দিলেন হাট হাজারীর মাওলানা মজিবুর রহমান।

বৃহষ্পতিবার (২৯ অক্টোবর) সকাল ১১টায় নাটোরের সিংড়া উপজেলার সর্বস্তরের উলামায়ে কেরাম ও রসুল প্রেমিক তৌহিদী জনতার আয়োজনে উপজেলা কেন্দ্রীয় মসজিদ চত্বরে অনষ্ঠিত ফ্রান্স বিরোধী প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই ঘোষনা দেন।

মাওলানা মজিবুর রহমান বলেন, যে দেশে মুসলমানের সংখ্যা বেশি সে দেশে প্রশাসনের অনুমতির কোন প্রয়োজন নাই।

যারা সংখ্যা লগিষ্ঠ তারা প্রশাসনের অনুমতি নিবেন। আমরা মুসলমানরা এই দেশে বিক্ষোভ করবো মিছিল করবো আমাদের কোন অনুমতি লাগবে না। তিনি বলেন, আগামীকাল উপজেলার প্রতিটি গ্রামের মসজিদ থেকে জুম্মা নামাজ পর হেফাজতের পক্ষ থেকে  বিক্ষোভ মিছিল হবে। সেখানে মসজিদের কোন সভাপতি সেক্রেটারী বাধা দিলে তারাও নাস্তিক হিসাবে ঘোষিত হবে।

প্রশাসন বাধা দিলে তাদের নাকের ডগায় গিয়ে ভিডিও করে সারা বিশ্বে ছড়িয়ে দিবেন। দেশের মুসলমানরা আজ জেগে উঠেছে। ফুসে উঠেছে। মনে রাখবেন এই আন্দোলন আজকেই শেষ নয় আজ থেকে শুরু।

মুফতি জাকারিয়া মাসুদের সঞ্চালনে এসময় বক্তব্য দেন, সিংড়া উপজেলার আহলে সুন্নাতের উপদেষ্ঠা আলহাজ্ব মাওলানা হুসাইন আহমাদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিংড়া উপজেলা শাখার আমির মাওলানা আব্দুস সালাম, উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা আলী আকবরসহ অন্যান্য আলেম উলামাবৃন্দ।

বক্তব্য শেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান করা হয়। 

রাজশাহীর সময় ডট কম ২৯ অক্টোবর, ২০২০

 

লাঠিপেটার কথা স্বীকার করলেন স্বামী স্বামীর নির্যাতনে কাতরাচ্ছেন গৃহবধূ
নাটোরে কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা
লালপুরে ৩৯ কোটি টাকার চিনি অবিক্রীত