ঢাকা মঙ্গলবার, মে ১৮, ২০২১
অগ্নিপরীক্ষার আগে সতীর্থদের বাড়িতে ডাকলেন মেসি
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৫-০৪ ১৫:২৩:০৭
লিওনেল মেসি, ফাইল ফটো

ক্রীড়া ডেস্ক: স্প্যানিশ লিগের শিরোপার লড়াই চলছে। লিগের চূড়ায় চলছে মিউজিক্যাল চেয়ার খেলা, আজ অ্যাটলেটিকো, তো কাল রিয়াল। চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় হয়ে যাওয়ায় লা লিগা জয়টা বার্সেলোনার জন্য খুবই জরুরি। তবে এটি জিততে তাদের এখনো কঠিন পথ পাড়ি দিতে হবে বৈকি!

৩৪ ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে অ্যাটলেটিকো। সমান ম্যাচে ৭৪ পয়েন্ট করে নিয়ে পরের দুটি স্থানে রিয়াল ও বার্সেলোনা। এক ম্যাচ কম খেলা সেভিয়ার পয়েন্ট ৭০। এমন অবস্থায় বার্সার লিগ জয়ের ক্ষেত্রে বড় পরীক্ষা অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে আগামী শনিবারের ম্যাচ।

মনে করা হচ্ছে, এই ম্যাচেই নির্ধারিত হবে লা লিগার ভাগ্য। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে সতীর্থদের নিজের বাসায় দাওয়াত দেন বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি। তার দাওয়াতে হাজির হয়েছিলেন বার্সার মূল দলের প্রায় সব ফুটবলার। স্প্যানিশ ক্রীড়া দৈনিক স্পোর্ত জানাচ্ছে, অ্যাটলেটিকোর বিপক্ষে ম্যাচের জন্য সতীর্থদের উদ্বুদ্ধ করতেই ছিল মেসির এই প্রয়াস।

লিগে এখনো চার ম্যাচ বাকি। গ্রানাদার বিপক্ষে হেরে লিগ জয়ের পথ থেকে খানিকটা হোঁচট খেয়েছিল রোনাল্ড কোম্যান শিষ্যরা। তবে পরের ম্যাচেই ভ্যালেন্সিয়ার বিপক্ষে মেসির জোড়া গোলে দারুণ জয় পায় তারা। লিগ জয়ের আশাও পোক্ত হয়। সেই পথে মেসিদের অগ্নি পরীক্ষা ডিয়েগো সিমিওনের শিষ্যদের বিপক্ষে।

রাজশাহীর সময় / এফ কে

রিয়াল ছাড়ার জল্পনা খারিজ করলেন জিদান
লিভারপুলের ১২৯ বছরের ইতিহাসে এই প্রথম গোল করলেন গোলকিপার
ইতিহাস বাংলাদেশী ফুটবলার হামজা চৌধুরীর