ঢাকা মঙ্গলবার, মে ১৮, ২০২১
গুরুত্বপূর্ণ সময়ে বড় ধাক্কা খেল রিয়াল
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৫-০৪ ১৫:১৪:১২
রাফায়েল ভারান

ক্রীড়া ডেস্ক: মৌসুমের গুরুত্বপূর্ণ সময় বলতে গেলে এখনই। একটি ম্যাচে ফল এদিক ওদিক হয়ে গেলে লিগ শিরোপাস্বপ্ন জলাঞ্জলি দিতে হবে রিয়াল মাদ্রিদকে। কিন্তু এর মাঝেই বড় এক ধাক্কা খেল দলটি। পেশির চোটে ছিটকে গেছেন লস ব্লাঙ্কোস ডিফেন্ডার রাফায়েল ভারানে।

চোটের ফলে আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের ফিরতি লেগে চেলসির বিপক্ষে খেলতে পারবেন না ভারানে। ঘরের মাঠে প্রথম লেগের ম্যাচটি ১-১ গোলে ড্র করেছিল রিয়াল।

সোমবার এক বিবৃতিতে লা লিগা চ্যাম্পিয়নরা ভারানের চোটের কথা নিশ্চিত করেছে। গত শনিবার লিগে ওসাসুনার বিপক্ষে দলের ২-০ গোলে জয়ের ম্যাচের প্রথমার্ধে খেলেছিলেন তিনি। পায়ে অস্বস্তি বোধ করায় বিরতির পর তাকে আর মাঠে নামাননি কোচ।

২৮ বছর বয়সী এই ফরাসি ফুটবলারকে কতদিন মাঠের বাইরে থাকতে হবে, তা জানায়নি রিয়াল। তবে স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, কমপক্ষে ১০ দিন ভারানেকে বাইরে কাটাতে হবে। সেক্ষেত্রে লা লিগায় আগামী রোববার সেভিয়ার বিপক্ষে ও বৃহস্পতিবার গ্রানাদার বিপক্ষে ম্যাচেও খেলতে পারবেন না তিনি।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে লিভারপুলের বিপক্ষে দুই লেগেই খেলতে পারেননি ভারানে। তবে শেষ চারের প্রথম লেগে চেলসির বিপক্ষে পুরো ম্যাচেই খেলেন তিনি।

রাজশাহীর সময় / এফ কে

রিয়াল ছাড়ার জল্পনা খারিজ করলেন জিদান
লিভারপুলের ১২৯ বছরের ইতিহাসে এই প্রথম গোল করলেন গোলকিপার
ইতিহাস বাংলাদেশী ফুটবলার হামজা চৌধুরীর