ঢাকা মঙ্গলবার, মে ১৮, ২০২১
বাঘায় বিলুপ্ত হাসির সন্ধান' সংগঠ‌নের ইফতার সামগ্রী বিতরণ
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৫-০৩ ২২:০১:০১
রাজশাহীর বাঘায় "বিলুপ্ত হাসির সন্ধান" না‌মিয় সংগঠ‌নের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরন করা হয়ে‌ছে।

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় "বিলুপ্ত হাসির সন্ধান" না‌মিয় সংগঠ‌নের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরন করা হয়ে‌ছে। 

সোমবার ( ৩ মে) সকাল ১০টা থেকে বি‌কেল ৫টা পর্যন্ত ইফতার সামগ্রী বিতরন করা হয়।

সংগঠনের  সভাপতি আব্দুল্লাহ আল নোমান ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ সহ সকল সদস্যের আ‌য়োজ‌নে  এ দিন সকাল ১০টা থে‌কে বি‌কেল পর্যন্ত  অটোরিকশা ও মোটরসাইকেল যো‌গে উপজেলার বিভিন্ন গ্রামের সুবিধা বঞ্চিত মানুষের বা‌ড়ি,বা‌ড়ি ইফতার সামগ্রী বিতরন করা হয়। 

এ সময় সংগঠ‌নের নেতৃবৃন্দ ব‌লেন, আমরা ২বছর যাবৎ আমাদের এই সংগঠনের মাধ্যমে অসহায় ও দুস্থ মানুষদের সাহায্য করার চেষ্টা করে আসছি। করোনা প্রাদুর্ভাব এর পর থেকে আমরা বিভিন্ন সময় মাস্ক, হ‌্যান্ড স্যানিটাইজার বিতরণ সহ মানুষকে সচেতন করার চেষ্টা করেছি । শীতের সময়  শীতার্থ মানুষের হাতে শীত বস্ত্র তুলে দি‌য়ে  তা‌দের মু‌খে হা‌সি ফোটাবার চেষ্টা করেছি । তারই ধারাবা‌হিকতায় আজ‌কের এই ইফতার বিতরন কর‌ছি। আমরা আশা কর‌ছি, পবিত্র রমজান মাসের শেষ ১০ দিনও আমরা অসহায় ও দুস্থ‌দের মা‌ঝে  ইফতার সামগ্রী বিতরন করবো। রমজান এবং ঈদ নিয়ে আমাদের পরিকল্পনা আ‌ছে আগে থেকেই। ঈদের ২দিন আগে সন্ধায় এবং ঈদের দিন সকালে গরীব দুঃখী মানু‌ষের মা‌ঝে রান্না করা খাবার বিতরন করব।

এ সময় নেতৃবৃন্দ সমা‌জের বিত্তবানদের প্রতি অসহায় ও গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান ।

রাজশাহীর সময় /এএইচ

রাজশাহীতে অটোরিকশার ধাক্কায় পথচারী নিহত
নিসচা, রাজশাহী জেলা শাখার শোক বিবৃতি
রাজশাহী নগরীতে হঠাৎ স্বস্তির বৃষ্টি