ঢাকা মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০
নাটোরে বরযাত্রীর গাড়িতে হামলা
  • Rajshahir Somoy Desk
  • ২০২০-০৯-২৬ ১৩:৫৮:৪৫
ফাইল ফটো

রাজশাহীর সময় ডেস্ক : নাটোরের বড়াইগ্রামে সরকারি রাস্তায় রাখা কিছু বালু নষ্ট হওয়ার অপরাধে বরযাত্রী বহনকারী গাড়িতে হামলা করে ৫ জনকে আহত করা হয়েছে।

গতকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার রামকান্তাপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হওয়া একজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলো: উপজেলার উপলশহর হিন্দুপাড়া গ্রামের মৃত দবির সর্দার ছেলে মুনজুরুর রহমান (৩৪), মৃত গেদা মোল্লার ছেলে ওয়াজেদ (৫০), মৃত আসকানের ছেলে রফিক (৩৪), আনোয়ারের ছেলে রাকিব (১৮), হাবিল উদ্দিনের ছেলে হুমায়ন (১৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, উপলশহর হিন্দুপাড়া গ্রামের এরশাদ আলীর ছেলে সৌরভের বিয়ের জন্য দুটি মিনিবাস ও ৪টি মাইক্রোবাস বরযাত্রীরা নিয়ে পাশের গুরুদাসপুর উপজেলার মকিমপুর গ্রামে যাচ্ছিল। পথে রামকান্দাপুর গ্রামে বারু সর্দারের ছেলে শুকুর আলী সর্দারের বাড়ি সামনে পৌঁছালে সরকারি রাস্তার ওপরে রাখা বালির উপরে গাড়ির চাকা উঠে কিছু বালি নষ্ট হয়।

এতে ক্ষিপ্ত হয়ে বালির মালিক শুকুর আলী তার ভাই ভাতিজাদের নিয়ে হঠাৎ করেই বরযাত্রীর গাড়িতে হামলা করে। বরের চাচা মমতাজুর এগিয়ে গেলে তাকে পিটিয়ে গুরুতর জখম করে। লাঠি ও ভাঙা কাঁচের আঘাতে আরো চারজন আহত হয়। আহতদের মধ্যে মমতাজুল নামের একজনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুকুর আলী বলেন, আমার বাবার দেওয়া রাস্তায় আমি বালি রেখেছি। কেন তারা নষ্ট করবে। সে কারণে তাদের কিছুটা মারপিট করা হয়েছে।

বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক দিলিপ কুমার দাস বলেন, পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। বরপক্ষকে থানায় মামলা করতে বলা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম – ২৬ সেপ্টেম্বর২০২০

লালপুরে যৌতুকের দাবীতে ঘরে তালাবদ্ধ রেখে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ কথিত যুবলীগ নেতার বিরুদ্ধে
লালপুরে ২০২১-২০২২ চক্রের ভিজিডি অবহিতকরণ সভা
সিংড়ায় ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু