ঢাকা মঙ্গলবার, মে ১৮, ২০২১
জমানো টাকা দিয়ে রাজশাহীতে ইফতার বিতরন করলেন শুকুর আলী
  • rajshahirsomoy dex
  • ২০২১-০৪-১৪ ২১:১২:৫০
জমানো টাকা দিয়ে রাজশাহীতে ইফতার বিতরন করলেন শুকুর আলী

মিজানুর রহমান টনি: রাজশাহী মহানগরীতে নিজ পরিশ্রমের জমানো টাকা দিয়ে ইফতার বিতরন করলেন মো. শুকুর আলী (৪৮) নামের এক ব্যক্তি। তিনি পেশায় একজন জেলে।

আজ বুধবার (১৪ এপ্রিল) বিকালে মহানগরীর বোয়ালিয়া থানাধিন কেদুর মোড় এলাকায় নিম্ন আয়ের দুইশত সাধারন মানুষের মাঝে ইফতারের প্যাকেট বিতরন করেন তিনি। মো. শুকুর আলী নগরীর বোয়ালিয়া থানাধিন কেদুর মোড় পদ্মার পাড়ের বাসিন্দা। তার পিতার নাম: মৃত খোয়াজ মন্ডল।

মো. শুকুর আলী জানান, নদীতে মাছ ধরা তার পেশা। প্রত্যেকদিন মাছ শিকার করে যা আয় হয় তা দিয়ে কোন রকম সংসার চালান তিনি। আর এই সিমিত আয়ের মধ্যে থেকে সামান্য কিছু টাকা যোগাড় করেন তিনি। তার স্বপ্ন ছিলো রমজান মাসের প্রথম রোজায় সাধারন নিম্ন আয়ের মানুষকে ইফতার খাওয়াবেন।

এরই মধ্যে প্রথম রোজা থেকেই শুরু হলো লকডাউন। হতাশা আর দুশ্চিন্তায় পড়ে যান তিনি। শেষ পর্যন্ত শারীরিক দূরত্ব বজায় রেখে বুধবার বিকেলে ২শত মানুষের মাঝে ইফতার বিতরন সম্পন্ন করেন তিনি।

তিনি আরও বলেন, উদ্দেশ্য সৎ থাকলে আল্লাহ্পাক বান্দার স্বপ্ন করেন। এর আগে করোনাভাইস সংক্রমন বাড়ায় সরকার ঘোষিত লকডউন চলাকালে ৫০টি পরিবারের মাঝে  ৫ কেজি করে চাল ও আলু বিতরণ করেন তিনি।

এই রকম মহৎ কাজ জিবিত থাকা পর্যন্ত করে যাবেন বলেও জানান জেলে শুকুর আলি। 

রাজশাহীর সময় / জি আর

রাজশাহীতে অটোরিকশার ধাক্কায় পথচারী নিহত
নিসচা, রাজশাহী জেলা শাখার শোক বিবৃতি
রাজশাহী নগরীতে হঠাৎ স্বস্তির বৃষ্টি