ঢাকা মঙ্গলবার, মে ১৮, ২০২১
কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৪-১৩ ২১:৩৩:৩৭
কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। ফাইল ফটো

অনলাইন ডেস্ক : কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জেলার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের সিজিয়ারা গ্রামের নুরুজ্জামানের ছেলে হানিফ, তার মেয়ে চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি ইউনিয়নের হাটবাইর গ্রামের কবির হোসেনের স্ত্রী মেরি বেগম ও মেরির ৪ মাস বয়সী মেয়ে মেহজাবিন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হানিফ বিকেল ৪টার দিকে তার মেয়ে মেরি বেগম ও নাতনি মেহজাবিনকে নিয়ে প্রয়োজনীয় কাজে সিএনজিচালিত অটোরিকশায় চিওড়া রাস্তার মাথায় আসেন। অটোরিকশা থেকে নামার সময় একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৫১৯০) নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার ওপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই মেরি বেগম নিহত হন এবং মো. হানিফ ও শিশু মেহজাবিন, হানিফের ছেলে রুমন এবং অটোরিকশা চালক রফিক আহত হন।

স্থানীয় লোকজন, মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক মো. হানিফ ও শিশু মেহজাবিনকে মৃত ঘোষণা করেন। 

এ বিষয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসিন প্রধানিয়া জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।

হাইওয়ে কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন জানান, দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ

বাঘাইছড়িতে চাঁদের গাড়ি উল্টে নিহত এক
আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
নোয়াখালীতে স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যা